মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪
Online Edition

এফএসএফ অনূর্ধ্ব-১৪ অ্যাকাডেমি কাপ ফুটবল শুরু ৩ ডিসেম্বর

স্পোর্টস রিপোর্টার : বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরামের (বিএফএসএফ) আয়োজনে দ্বিতীয়বারের মতো বসুন্ধরা কিংস বিএফএসএফ অনূর্ধ্ব-১৪ অ্যাকাডেমি কাপ মাঠে গড়াবে ৩ ডিসেম্বর। গতকাল শনিবার দুপুরে টুর্নামেন্ট উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে জানানো হয় নয়দিনব্যাপী টুর্নামেন্ট ৩ ডিসেম্বর শুরু হয়ে ১১ ডিসেম্বর শেষ হবে। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে নবাবগঞ্জ ফুটবল অ্যাকাডেমি ও পীরগঞ্জ ফুটবল অ্যাকাডেমি। বঙ্গবন্ধু স্টেডিয়াম সংলগ্ন আউটার স্টেডিয়ামে পল্টন মাঠ টুর্নামেন্টের খেলাগুলো অনুষ্ঠিত হবে। টুর্নামেন্ট কমিটির পক্ষ থেকে সব দলের খেলোয়াড়, প্রাপ্ত কোচ, সহকারী কোচ এবং ম্যানেজার ও টিমবয়কে স্পন্সর প্রতিষ্ঠান প্রদত্ত জার্সি ও পরিচয়পত্র দেয়া হয়েছে বলে জানায় আয়োজক কমিটি । টুর্নামেন্টের গত আসরে চ্যাম্পিয়ন দলকে ট্রফি, মেডেল ও নগদ এক লাখ টাকা এবং রানার্সআপ দলকে ট্রফি, মেডেল ও নগদ ৫০ হাজার টাকা দেয়া হয়েছিল।এবারও এমনই দেয়া হবে বলে আয়োজকরা জানিয়েছেন। এছাড়া সেরা খেলোয়াড়, সর্বোচ্চ গোলদাতা, প্রতি পজিশনে সেরা খেলোয়াড়দের পুরস্কৃত করা হবে।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের দ্বিতীয়তলায় (ঢাকা মহানগরী ফুটবল লিগ কমিটির সভা কক্ষে) সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন বিএফএসএফএর সভাপতি কাজী শহীদুল আলম। শিশির আহম্মেদ রনির সঞ্চালনায় টুর্নামেন্টের বিস্তারিত তথ্য উপস্থাপন করেন সংঠনটির সাধারণ সম্পাদক ও টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব মো. শাহাদাত হোসেন যুবায়ের। সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান মো. ইফতেখার রহমান খান, অংশগ্রহণকারী ১২ দলের অধিনায়ক, কোচ ম্যানেজার ও অন্যান্য কর্মকর্তারা।

বিএফএসএফ অনূর্ধ্ব-১৪ অ্যাকাডেমি কাপ টুর্নামেন্টে অংশগ্রহণকারী দল

‘ক’ গ্রুপ: ঢাকা জেলার নবাবগঞ্জ ফুটবল অ্যাকাডেমি, সাতক্ষীরার শ্যামনগর ফুটবল অ্যাকাডেমি ও রংপুরেরে পীরগঞ্জ ফুটবল অ্যাকাডেমি।

‘খ’ গ্রুপ: ব্রাহ্মণবাড়িয়ার জালালী ফুটবল অ্যাকাডেমি, রাজশাহীর হরিয়ান ফুটবল অ্যাকাডেমি, ফেনী জেলার এফসি ইউনাইটেড ফেনী।

‘গ’ গ্রুপ: সাতক্ষীরার ওয়ারিয়র স্পোর্টস অ্যাকাডেমি, সুনামগঞ্জ জুনিয়র ফুটবল অ্যাকাডেমি, টাঙ্গাইল থেকে মরহুম ফরহাদ হোসেন তালুকদার স্মৃতি ফুটবল অ্যাকাডেমি।

‘ঘ’ গ্রুপ: ঢাকার জাফ ফুটবল অ্যাকাডেমি, নারায়ণগঞ্জের জিকেএসপি ফুটবল অ্যাকাডেমি, ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ ফুটবল অ্যাকাডেমি।

অনলাইন আপডেট

আর্কাইভ