শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

রংপুর বিভাগে করোনায় নতুন আক্রান্ত ৫০ জন

রংপুর অফিস: রংপুর বিভাগের ৫ জেলায় গতকাল শনিবার সকাল ৮ টা পর্যন্ত নতুন করে ৫০ জন করোনা আক্রান্ত হয়েছেন। এ সময়ে করোনায় আক্রান্ত হয়ে ঠাকুরগাঁও জেলায় ১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে বিভাগে মোট করোনায় আক্রান্ত ১৩ হাজার ৬শ’ ৪৭ জন এবং মৃত্যু হয়েছে ২৫৬ জনের। এ পর্যন্ত ১২ হাজার ৫শ’ ৫৩ জন রোগী সুস্থ হয়েছেন। জানা গেছে গতকাল পর্যন্ত নতুন করে রংপুরে ২৭, দিনাজপুরে ১৭, গাইবান্ধায় ৪, পঞ্চগড়ে ১ এবং কুড়িগ্রাম জেলায় ১ জন করে করোনায় আক্রান্ত হয়েছেন।
রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাক্তার আহাদ আলী স্বাক্ষরিত তথ্যে জানা গেছে, গতকাল পর্যন্ত দিনাজপুুর জেলায় আক্রান্ত হয়েছে ৩ হাজার ৮শ’ ৯৮ জন এবং মৃত্যু হয়েছে ৯২ জনের, রংপুর জেলায় আক্রান্ত ৩ হাজার ৩শ’ ৬২ জন এবং মৃত্যু হয়েছে ৫৬ জনের। ঠাকুরগাঁও জেলায় আক্রান্ত ১ হাজার ৩শ’ ১৩ জন এবং মৃত্যু হয়েছে ২৮ জনের, গাইবান্ধা জেলায় আক্রান্ত ১ হাজার ২শ’ ৯৯ জন এবং মৃত্যু হয়েছে ১৪ জনের, নীলফামারী জেলায় আক্রান্ত ১ হাজার ১শ’ ৮৮ জনের এবং মৃত্যু হয়েছে ২১, কুড়িগ্রাম জেলায় আক্রান্ত ৯শ’ ৫২ জন এবং মৃত্যু হয়েছে ১৫ জনের, লালমনিরহাট জেলায় আক্রান্ত ৯শ’ ১৪ জন এবং মৃত্যু হয়েছে ১০ জনের এবং পঞ্চগড় জেলায় আক্রান্ত ৭শ’ ২১ এবং মৃত্যু হয়েছে ২০ জনের।
 এদিকে করোনা সন্দেহে বিভাগে গত ২৪ ঘন্টায় আরও ২১৫ জনসহ হোম কোয়ারেন্টাইনে ছিলেন ৮৬ হাজর ১শ’ ৮২ জন। একই সময়ে ১৮০ জনসহ মোট ৮১ হাজার ৩শ’ ১১ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ