শনিবার ২০ এপ্রিল ২০২৪
Online Edition

ভাব-মর্যাদা নষ্ট করার হীন উদ্দেশে মিথ্যা বক্তব্য দেয়া হয়েছে -রফিকুল ইসলাম খান

কয়েকটি জাতীয় দৈনিকে আল্লামা শাহ আহমদ শফীর মৃত্যু নিয়ে জামায়াত-শিবিরের বিরুদ্ধে যে বিষোদগার করা হয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান।
গতকাল রোববার দেয়া বিবৃতিতে তিনি বলেন, গত ১৪ নবেম্বর চট্টগ্রাম প্রেস ক্লাবে এক সাংবাদিক সম্মেলনে মরহুম আল্লামা শাহ আহমদ শফীর শ্যালক মোহাম্মদ মঈনউদ্দিন ‘আল্লামা শাহ আহমদ শফী জামায়াত-শিবিরের প্রেতাত্মাদের পরিকল্পিত হত্যাকাণ্ডের শিকার’ মর্মে জামায়াত-শিবিরের বিরুদ্ধে যে বিষোদগার করেছেন তা সম্পূর্ণ মিথ্যা, ষড়যন্ত্রমূলক এবং রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। তার এ মিথ্যা সংবাদটি গতকাল কয়েকটি জাতীয় দৈনিক পত্রিকায় প্রকাশিত হয়েছে। আমরা সুস্পষ্ট ভাষায় বলতে চাই, মোহাম্মদ মঈনউদ্দিন পরিকল্পিতভাবে দেশের মানুষের নিকট জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের ভাব-মর্যাদা নষ্ট করার হীন উদ্দেশে এই মিথ্যা বক্তব্য প্রদান করেছেন। আমরা তার এ মিথ্যা বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
তিনি জামায়াত-শিবিরের কর্মীদের বিরুদ্ধে আল্লামা শফীর অক্সিজেন মাস্ক খুলে দেয়ার যে অভিযোগ করেছেন, তা ডাহা মিথ্যাচার ছাড়া আর কিছু নয়। কারণ ঐ সময় জামায়াত-শিবিবের কোনো কর্মী সেখানে উপস্থিত ছিলেন না এবং থাকার প্রশ্নই আসে না। তার এ বক্তব্য পাগলেও বিশ্বাস করে না।
সংশ্লিষ্ট মহলকে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের বিরুদ্ধে পরিকল্পিত মিথ্যাচার চালানো বন্ধ করতে এবং এ ধরনের মিথ্যা সংবাদ পরিবেশন করা থেকে বিরত থাকার জন্য তিনি সংশ্লিষ্ট পত্রিকা কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ