বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
Online Edition

আশুলিয়ায় দেড় লক্ষ টাকা ছিনতাই

সাভার সংবাদদাতা : আশুলিয়ায় সরকার মার্কেট এলাকা থেকে শ্রমিকের বেতনের প্রায় দেড় লক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গত রবিবার রাতে এ দুর্র্ধষ ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ ঘটনায় সোমবার দুপুরে আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
ভুক্তভোগী মোঃ শফিকুল ইসলাম (৩৮) গাজীপুর গাছা থানাধীন, হারিকেন শরীফপুর রোডে অবস্থিত কোয়ালা অ্যাপারেল লিমিটেড এর প্রোডাকশন ম্যানেজার হিসেবে কর্মরত আছেন।
তিনি জানান, তার প্রতিষ্ঠানের পাওনা ১ লক্ষ ৩৬ হাজার ৫০০ টাকা আদায়ের জন্য বিকেলে আশুলিয়া থানাধীন সরকার মার্কেট এলাকায় অবস্থিত সাদাতিয়া সোয়েটার ফ্যাক্টরী লিমিটেডে যান।
এ সময় পাওনা টাকা আদায়ের পর আনুমানিক ৫.৫০ থেকে ৬.০০টার মধ্যে বের হয়ে বাইপাইল আব্দুল্লাহপুর  মেইন রোডের দিকে পায়ে হেঁটে এগিয়ে যেতে থাকে মেইনরোড এবং ফ্যাক্টরি মধ্যবর্তী স্থানে যাওয়া মাত্রই পিছন দিক থেকে সাদা রংয়ের হায়েজ গাড়ি এগিয়ে এসে তাকে তুলে নেয়।
গাড়িতে উঠিয়ে গামছা দিয়ে চোখ বেঁধে কিল ঘুষি মারতে থাকে। এক পর্যায়ে পিস্তল ঠেকিয়ে তার কাছে থাকা প্রতিষ্ঠানের আদায়কৃত ১,৩৬,৫০০ টাকাসহ একটি মোবাইল ছিনিয়ে নেয়। পরে তাকে আশুলিয়া বেড়িবাঁধ এলাকায় ফেলে রেখে মিরপুর বেরিবাধ দিয়ে গাড়ি চলে যায়। তার প্রতিষ্ঠান এই টাকা দিয়ে শ্রমিকের বেতন পরিশোধ করার কথা ছিল।
এ ব্যাপারে আশুলিয়া থানার ওসি (তদন্ত) মোহাম্মদ জিয়াউল জানান, এ বিষয়ে ভুক্তভোগির নিকট হতে একটি অভিযোগ পেয়েছি। তার প্রেক্ষিতে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করছি।

অনলাইন আপডেট

আর্কাইভ