শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

রাষ্ট্রধর্ম ইসলাম ও শুক্রবার সাপ্তাহিক ছুটি বাতিলের গভীর ষড়যন্ত্র চলছে -হাসান সরকার

গাজীপুর সংবাদদাতা : গাজীপুর মহানগর বিএনপির সভাপতি সাবেক এমপি মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, রাষ্ট্রধর্ম ইসলাম ও শুক্রবার সাপ্তাহিক ছুটি বাতিলের গভীর ষড়যন্ত্র চলছে। এ দেশের তৌহিদী জনতা ইসলাম বিরোধী যে কোন ষড়যন্ত্র নস্যাত করে দিবে। তিনি বলেন, আমরা আওয়ামীলীগ, বিএনপি, জাপা, জামাত যেদলই করিনা কেন, আমাদের প্রথম পরিচয় হচ্ছে আমরা মুসলিম। এই চিন্তা-চেতনা নিয়ে থাকলে আমাদের বিরুদ্ধে আজ এতো ষড়যন্ত্র হতো না। রাষ্ট্রধর্ম ইসলাম ও শুক্রবার সাপ্তাহিক ছুটি বাতিলের দাবি করার কেউ সাহস পেত না। ধর্মের চেয়ে দলীয় স্বার্থকে প্রাধান্য দেওয়ার কারণেই আজ খোদাদ্রোহী শক্তি ইসলামের বিরুদ্ধে কথা বলার সাহস পাচ্ছে।
তিনি গতকাল বুধবার টঙ্গীতে এক দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। টঙ্গীর বিবিষ্ট ব্যবসায়ী, রাজনীতিবিদ ও সমাজকর্মী মরহুম আসাদ সিদ্দিকীর রূহের মাগফিরাত কামনায় স্থানীয় বড় দেওড়ায় আহসান উল্লাহ সরকার ইসলামিক ফাউন্ডেশন কর্তৃপক্ষ এ দোয়া মাহফিলের আয়োজন করে। এতে দলমত নির্বিশেষে সকল শ্রেণী ও পেশার ধর্মপ্রাণ মানুষ অংশ নেন। দোয়া মাহফিলে বিশেষ অতিথির বক্তৃতা দেন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব এম.আব্দুল্লাহ ও গাজীপুর মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মো. সোহরাব উদ্দিন।
প্রভাষক বসির উদ্দিনের সঞ্চালনায় দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে আরো বক্তব্য দেন, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মো. সোলেমান হায়দার, মো. আফজাল হোসাইন, রাশেদুল ইসলাম কিরণ, সাইফুল ইসলাম টুটুল, মোস্তফা আমির ফয়সল (সফি মাস্টার), মো. ইস্রাফিল মিয়া, মরহুম আসাদ সিদ্দিকীর বড় ভাই আবু বকর সিদ্দিক প্রমুখ। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন মাওলানা প্রফেসর ড. শহিদুল ইসলাম বারাকতি। অনুষ্ঠানে স্থানীয় সমাজকর্মী ও রাজনীতিবিদ মরহুম মুক্তিযোদ্ধা আব্দুল মালেক ও ছাত্রনেতা সাজেদুল ইসলামের মাতার রূহের মাগফিরাত কামনায়ও দোয় করা হয়।
সাংবাদিক নেতা এম. আব্দুল্লাহ বলেন, আসাদ সিদ্দিকী সত্যিকার অর্থে একজন মেধাবী ও কঠোর পরিশ্রমী ছিলেন। ইসলামি বিশ্ববিদ্যালয় রক্ষা আন্দোলনে সক্রিয় ভূমিকা রেখেছিলেন। তিনি বেঁচে থাকলে সমাজ আরো উপকৃত হতো। রাজনৈতিক অঙ্গনে আসাদ সিদ্দিকী আরো অনেক দিন বেঁচে থাকবেন।
মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মো. সোহরাব উদ্দিন বলেন, দিন দিন আমাদের ধর্মীয় মূল্যবোধ লোপ পাচ্ছে। যার ফলে আমাদের মধ্যে দূরত্ব বাড়ছে। আমরা আখিরাতের কথা ভুলে গিয়ে দলীয় স্বার্থকে প্রাধান্য দিচ্ছি। ইসলাম বিরোধী শক্তি এই সুযোগটিই কাজে লাগাচ্ছে।

অনলাইন আপডেট

আর্কাইভ