ঢাকা, শুক্রবার 29 March 2024, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী
Online Edition

গাজীপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

সংগ্রাম অনলাইন ডেস্ক: গাজীপুরের ভাওয়াল জাতীয় উদ্যানের কাছে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুই সন্ত্রাসী নিহত হয়েছেন। রোববার রাতে এই ঘটনা ঘটে। নিহতদের পরিচয় শনাক্তে চেষ্টা চলছে বলে জানিয়েছে র‌্যাব।

এ ঘটনায় এক র‌্যাব সদস্য আহত হয়েছেন।

র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে, বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান ও গুলি উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-১ এর গাজীপুরের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, নগরীর ন্যাশনাল পার্ক এলাকায় একদল সন্ত্রাসী ডাকাতির উদ্দেশ্যে অবস্থান করছিল। গোপন সূত্রে খবর পেয়ে রাতে র‌্যাব ওই এলাকায় অভিযান পরিচালনা করে। পরে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। পরে ঘটনাস্থল থেকে দুই সন্ত্রাসীর মরদেহ উদ্ধার করা হয়। তাদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান ও গুলি উদ্ধার করা হয়েছে।

তিনি জানান, র‌্যাব-সন্ত্রাসী গোলাগুলিতে এক র‌্যাব সদস্য আহত হয়েছেন। নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ