বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
Online Edition

গালফ সিকিউরিটি সার্ভিসেসের সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার: গালফ সিকিউরিটি সার্ভিসেস ও তার ব্যবস্থাপনা পরিচালক এ.বি.এস খান স্বপনের বিরুদ্ধে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সংবাদ নিয়ে সংবাদ সম্মেলন করেছে প্রতিষ্ঠান কর্তৃপক্ষ। গত শনিবার সকালে ঢাকা রির্পোর্টস ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে এ সংবাদ সম্মেলনে বিস্তারিত তুলে ধরেন গালফ সিকিউরিটি সার্ভিসেস ব্যবস্থাপনা পরিচালক এ.বি.এস খান স্বপন। এতে তিনি প্রকাশিত সংবাদ অসত্য বলে দাবি করেন।

তিনি বলেন, ‘৯৯ সাল থেকে তারা বিভিন্ন সরকারি, আধা-সরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে চুক্তি ভিত্তিক ও আউটসোর্সিং পদ্ধতিতে কার্যাদেশ অনুযায়ী জনবল সরবরাহ করে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন। প্রকাশিত সংবাদ অনুযায়ী ইএনটি হাসপাতালে আমাদের কর্মরত জনবলের কেউই বলেননি যে আমরা সরকারি চাকরি করি এবং এ বাবদ কোনো টাকা আমাদেরকে দিয়েছে। জনবলের কাজের কথা বলা হয়েছে কিন্তু আমাদের প্রতিষ্ঠনের অনূকুলে পরিবার পরিকল্পনা অধিদফতরে ৫০০ জনের কোনো কার্যদেশ নেই এবং সেখানে আমাদের কোনো ড্রাইভার সরবরাহের সার্ভিস নেই।

তিনি বলেন, ‘আমাকে বলা হয়েছে সরকারবিরোধী আন্দলোনের নাশকতা মামলার আসামী এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে বিভিন্ন প্রতিষ্ঠানে আমাদের প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করার জন্য চিঠি দেয়া হয়েছে যা সম্পূর্ণ মিথ্যা’। তিনি আরো বলেন, আমি কোনো মামলার এজাহার নামীয় আসামী নই, আমাকে কতিপয় ব্যবসায়ী ষড়যন্ত্র করে একটি মিথ্য মামলায় জড়িয়ে দেন যা বর্তমানে উচ্চ আদালতে আপিলের ভিত্তিতে উচ্চ আদালতের বিচারপতিরা আমার বিরুদ্ধে উক্ত মিথ্যা মামলার ওপর স্থায়ী স্থগিতাদেশ প্রদান করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ