ঢাকা,মঙ্গলবার 19 March 2024, ৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী
Online Edition

করোনায় জামায়াত কর্মী নুর হোসেনের ইন্তিকাল

 

সংগ্রাম অনলাইন : বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের অফিসের বিভাগীয় সহকারি, সংগঠনের কর্মী মোঃ নুর হোসেনের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নুরুল ইসলাম বুলবুল এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ।

আজ সোমবার দেয়া এক যৌথ শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুম নুর হোসেনের ইসলামী আন্দোলনে ভূমিকা তথা ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের নিয়মিত কাজে ধারাবাহিক ভাবে সহযোগিতার কথা স্মরণ করে এ শোক প্রকাশ করেন।

শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। নেতৃবৃন্দ মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে দোআ করেন, আল্লাহ যেন তার নেক আমল সমূহ কবুল করে তাকে জান্নাতবাসী করেন এবং তার পরিবার ও আত্মীয় স্বজনকে ধৈর্য ধারণ করার তৌফিক দান করেন।

উল্লেখ্য, মোঃ নুর হোসেন আজ বিকাল ৩.৩০মিনিটে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর মুগদা সরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তিকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন)। তিনি বেশ কিছুদিন যাবৎ করোনা ভাইরাসে সংক্রমিত হয়ে নিবিড় পর্যবেক্ষণে হাসপাতালে ভর্তি ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৬ বছর। তিনি স্ত্রী, ২ ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুম নুর হোসেনের গ্রামের বাড়ী লালমনিরহাট জেলার অন্তর্গত হাতিবান্দা থানার বড়খাতায়। তিনি ৬ ভাই বোনের মধ্যে সবার ছোট ছিলেন। 

অনলাইন আপডেট

আর্কাইভ