শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

নবাবগঞ্জ উপজেলা আমীরের ভগ্নিপতি আ. ছালামের ইন্তিকাল

দিনাজপুর দক্ষিণ সাংগঠনিক জেলার নবাবগঞ্জ দক্ষিণ সাংগঠনিক উপজেলার আমীর মাওলানা আবুল কাসেমের ভগ্নিপতি নবাবগঞ্জ উপজেলার বেড়ামালিয়া গ্রামের মৃত ছইম উদ্দীনের পুত্র আব্দুস ছালাম (৫৫) গত ২ জুলাই দিবাগত রাত ৩টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুর সময় তিনি ২ মেয়ে ১ ছেলেসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। গতকাল শুক্রবার বাদ আছর বিকেল ৪ টায় সালাতুল জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
শোকবাণী: আব্দুস ছালামের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও দিনাজপুর দক্ষিণ সাংগঠনিক জেলা শাখার আমীর আনোয়ারুল ইসলাম ও জেলা সেক্রেটারি ডক্টর এনামুল হক, নবাবগঞ্জ উপজেলা পরিষদের সাবেক উপজেলা চেয়ারম্যান নুরে আলম সিদ্দিকী, নবাবগঞ্জ উত্তর সাংগঠনিক উপজেলা শাখার আমীর অধ্যাপক আব্দুল মান্নান, নবাবগঞ্জ দক্ষিণ সাংগঠনিক উপজেলা শাখার সেক্রেটারি মাওলানা ওবায়দুল হক শোকবাণী দিয়েছেন।
শোকবাণীতে তারা বলেন, মরহুম আব্দুস ছালামকে আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা ও রহম করুন এবং তাঁর কবরকে প্রশস্ত করুন। তাঁর গুণাহখাতাগুলোকে ক্ষমা করে দিন। তাঁর জীবনের নেক আমলসমূহ কবুল করে তাঁকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন। শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তারা বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তায়ালা তাঁদেরকে এ শোকে ধৈর্যধারণ করার তাউফীক দান করুন।

অনলাইন আপডেট

আর্কাইভ