বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪
Online Edition

মানবতার কল্যাণে আমাদের সকলকে এগিয়ে আসতে হবে - ডা. শাহাদাত

 

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও বিএনপির  মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন  বলেছেন, মানবতার কল্যাণে আমাদের সকলকে এগিয়ে আসতে হবে। তাই সমাজের ধনী ও বিত্তশালীদের এগিয়ে এসে কোভিড আক্রান্ত মানুষের শ্বাস কষ্ট লাগবে তাদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান। দেশের মানুষ এক কঠিন সময় পার করছে। একদিকে করোনা আক্রান্ত হয়ে অক্সিজেনের অভাবে মৃত্যুবরণ করতে হচ্ছে। অন্যদিকে ত্রাণ ও সরকারি সাহায্যের নাগাল পাওয়া  তো দূরের কথা তার উপর গ্যাস-পানি-বিদ্যুৎ এর দ্বিগুণ বিলে সাধারণ জনগণ আজ দিশাহারা। এই অবস্থায় সরকারের মন্ত্রী-এমপিরা যারা জনগণের প্রতিনিধি হিসেবে দাবি করে তারা নীরব ভূমিকা পালন করে জনগণের বিপক্ষে অবস্থান নিয়েছে। জনকল্যাণে কোন কথাই তারা বলছে না। সর্বক্ষেত্রে দুর্নীতি ও দুঃশাসন। 

 ডা. শাহাদাত হোসেন আরও বলেন, দেশ বাঁচাতে, মানুষ বাঁচাতে রাজনীতির উর্ধ্বে উঠে সকলকে মানবতার সেবায় এগিয়ে আসতে হবে। কোভিড রোগীদের পাশে দাঁড়াতেই বাকলিয়ায় কুইন্স কমিউনিটি সেন্টারে ডক্টর অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ (ড্যাব) এবং জিয়াউর রহমান ফাউন্ডেশনের সার্বিক সহযোগিতায় বিনা চিকিৎসায় যেন কোন রোগী যেন মারা না যায় তাই ১০০ শয্যার আইসোলেশন সেন্টার গড়ে তোলা হবে। আমরা শীঘ্রই এই কমিউনিটি সেন্টারকে করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবার উপযোগী করেই গড়ে তোলে এবং শিগগিরই তা ঘোষণা দেওয়া হবে।

 ডা. শাহাদাত হোসেন আরও বলেন, প্রতিবাদ করায়ই কি আজ অপরাধ? মাদক ব্যবসায় প্রতিবাদ করায় প্রাণ দিতে হলো চট্টগ্রাম মহানগর মেধাবী তরুণ ছাত্রদল নেতা মীর ছাদেক অভিকে। তিনি শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে অবিলম্বে দোষীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানান। আজ ২৪ জুন, বুধবার,দুপুরে বাকলিয়ায় ১০০ শয্যার আইসোলেশন সেন্টার করার জন্য কুইন্স কমিউনিটি সেন্টার পরিদর্শনকালে চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন এ কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-সভাপতি অধ্যাপক নুরুল আলম রাজু,  ড্যাব চট্টগ্রাম জেলা সভাপতি অধ্যাপক ডা. তমিজ উদ্দীন আহমেদ মানিক, ড্যাব, চট্টগ্রাম মহানগর সভাপতি ডা. মো: আব্বাস উদ্দীন, ড্যাব চট্রগ্রাম জেলার সাধারণ সম্পাদক,ডা. মো: বেলায়েত হোসেন ঢালী,চট্টগ্রাম মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুল, ইসলাম, মহানগর বিএনপির স্বাস্থ্য ও পরিবারকল্যাণ বিষয়ক সম্পাদক, ডা. এস এম সারোয়ার আলম, মহানগর বিএনপি নেতা ইব্রাহিম বাচ্চু প্রমুখ। বিজ্ঞপ্তি।

 

অনলাইন আপডেট

আর্কাইভ