শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে সিরাজগঞ্জে বৃদ্ধের মৃত্যু

আব্দুস ছামাদ খান : করোনায় আক্রান্ত হয়ে সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার আব্দুল মতিন মল্লিক (৭৩) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। তিনি বেলকুচি উপজেলার তামাই গ্রামের আব্দুল আজিজের ছেলে।
সিরাজগঞ্জের এনায়েতপুরে খাজা ইউনুস আলী মেডেকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। গতকাল দুপুরে উপজেলা প্রশাসন থেকে ওই বৃদ্ধের বাড়ি লকডাউন করা হয়।
এর আগে তিনি জ্বর, শ্বাসকষ্ট নিয়ে গত ২৮ মে খাজা ইউনুস আলী মেডেকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। সেখানে হাসপাতাল কর্তৃপক্ষ তার নমুনা সংগ্রহ করে। গতকাল সোমবার তার পজেটিভ রিপোর্ট আসে। আজ মঙ্গলবার ভোর রাতে তিনি মারা যান।
সিরাজগঞ্জ সিভিল সার্জন ডাঃ জাহিদুল ইসলাম জানান, এনায়েতপুরের খাজাঁ ইউনুস আলী (র:) মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ ওই বৃদ্ধের মৃত্যুর বিষয়টি মঙ্গলবার সকালে আমাকে নিশ্চিত করেছেন।
মুন্সীগঞ্জ সংবাদদাতা : মুন্সীগঞ্জে নতুন করে ৬৯ জনের করোনায় আক্রান্ত হয়েছেন। এনিয়ে জেলায় ৮০২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হলো। সিভিল সার্জন ডা: আবুল কালাম আজাদ জানান, গত ২৪ ঘন্টায় মুন্সীগঞ্জে করোনায় নতুন আক্রান্তের মধ্যে সদর উপজেলায় ৩১ জন, লৌহজং উপজেলায় ১১জন, টংগীবাড়ি উপজেলায় ৯ জন, সিরাজদিখান উপজেলায় ৯জন, শ্রীনগর উপজেলায় ৫ জন এবং গজারিয়া উপজেলায় ৪জনসহ সর্বমোট ৬৯জন।

অনলাইন আপডেট

আর্কাইভ