ঢাকা, বৃহস্পতিবার 18 April 2024, ০৫ বৈশাখ ১৪৩০, ৮ শাওয়াল ১৪৪৫ হিজরী
Online Edition

অন্য লোকের কণ্ঠকে জামায়াত আমীরের কণ্ঠ বলে প্রচার করা আইনের সুস্পষ্ট লংঘন

সংগ্রাম অনলাইন : “বি.বাড়িয়ার জানাযায় লাখো মানুষের জমায়েত পূর্ব পরিকল্পিত” শিরোনামে সময়টিভির ইউটিউব চ্যানেলে যে মিথ্যা প্রতিবেদন প্রচার করা হয়েছে বাংলাদেশ জামায়াতে ইসলামী তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে এবং এবং এই জাল সংবাদ যারা পরিবেশন করেছে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের আহবান জানিয়েছে। 

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও কেন্দ্রীয় প্রচার বিভাগের সেক্রেটারি এডভোকেট মতিউর রহমান আকন্দ আজ ২১ এপ্রিল প্রদত্ত এক বিবৃতিতে বলেন, ফোনালাপ ফাঁসের কথা বলে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান এবং মুফতি মাহফুজুল হকের তথাকথিত কথোপকথনের যে কন্ঠ প্রচার করা হয়েছে তা জামায়াতের আমীর ডা: শফিকুর রহমানের কণ্ঠ নয়।

তিনি বলেন, বিভিন্ন অনলাইন চ্যানেলে আমীরে জামায়াত ডা: শফিকুর রহমানের বহু ভিডিও-অডিও বক্তব্য রয়েছে। ঐ সব বক্তব্যের কণ্ঠের সাথে মিলানো হলে যে কেউ বুঝতে সক্ষম হবেন যে, সময় টিভির ইউটিউব চ্যানেলে প্রচারিত কণ্ঠ আমীরে জামায়াত ডা: শফিকুর রহমান-এর  নয়।

তিনি আরো বলেন, অন্য লোকের কণ্ঠকে পরিকল্পিতভাবে আমীরে জামায়াত ডা. শফিকুর রহমানের কণ্ঠ বলে প্রচার করে সংশ্লিষ্ট চ্যানেল ও প্রতিবেদক তথ্য আইনের সুস্পষ্ট লংঘন এবং ব্যক্তি ও দলের সম্মান হানি করেছেন। আমরা এ ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং এ জাল সংবাদ তৈরী ও প্রচারের সাথে যারা সংশ্লিষ্ট তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের আহবান জানাচ্ছি।

 

অনলাইন আপডেট

আর্কাইভ