ঢাকা, শনিবার 20 April 2024, ০৭ বৈশাখ ১৪৩০, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী
Online Edition

আতাউর রহমান নাঈম ও সুলতান মোহাম্মদের ইন্তিকালে ডা. শফিকুর রহমানের শোক

সংগ্রাম অনলাইন : ঢাকা মহানগরী দক্ষিণের কলাবাগান থানা শাখা জামায়াতে ইসলামীর মজলিসে শূরা সদস্য এবং ওয়ার্ড সভাপতি খন্দকার আতাউর রহমান নাঈমের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান শোকবাণী দিয়েছেন।

আজ রোববার দেয়া শোকবাণীতে তিনি বলেন, খন্দকার আতাউর রহমান নাঈম (রাহিমাহুল্লাহ)-কে আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা ও রহম করুন এবং তার কবরকে প্রশস্ত করুন। তার গুণাহখাতাগুলোকে ক্ষমা করে দিয়ে নেকিতে পরিণত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন।  

শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

সুলতান মোহাম্মাদ গজনবীর ইন্তিকাল: ঢাকা মহানগরী দক্ষিণের হাজারীবাগ দক্ষিণ সাংগঠনিক থানার ২২ নং ওয়ার্ড শাখা জামায়াতে ইসলামীর প্রবীণ সদস্য (রুকন) সুলতান মোহাম্মাদ গজনবীর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান  শোকবাণী দিয়েছেন। 

শোকবাণীতে তিনি বলেন, সুলতান মোহাম্মাদ গজনবী (রাহিমাহুল্লাহ)-কে আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা এবং তার কবরকে প্রশস্ত করুন। তার গুণাহখাতাগুলোকে ক্ষমা করে দিয়ে নেকিতে পরিণত করুন। তার জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে উচ্চ মাকাম দান করুন।  

শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন। 

অনলাইন আপডেট

আর্কাইভ