বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪
Online Edition

মাগুরার শ্রীপুরে ২ গরু চোরকে ধরে গণপিটুনি

মাগুরা সংবাদদাতা : মাগুরা শ্রীপুরের দ্বারিয়াপুর ইউনিয়নের চরচৌগাছী গ্রাম থেকে শনিবার রাত ৩ টার দিকে ২ গরু চোরকে ধরে গণপিটুনি দিয়েছে এলাকাবাসী। ধৃত কসাই শহিদুল ইসলাম (৪০) চৌগাছী গ্রামের হাফিজার বিশ্বাসের ছেলে এবং কমাই সামসু শেখ (৫০) একই গ্রামের খোরশেদ শেখের ছেলে। তাদেরকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে। এলাকাবাসী জানায়, রাত ৩ টার দিকে চরচৌগাছী গ্রামের কামরুলের বাড়িতে দু’জন লোককে দেখতে পেয়ে বাড়ির লোকজন চোর চোর বলে চিৎকার করলে এলাকাবাসী এসে দু’জনকে গণপিটুনি দেয়। গণপিটুনির পর পুলিশকে খবর দিলে শ্রীপুর থানার এসআই জুলিয়াসের নেতৃত্বে পুলিশ তাদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। দারিয়াপুর ইউপি চেয়ারম্যান জাকির হোসেন কানন জানান, উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় গরু চুরির বিষয়টি নিয়ে বিভিন্ন ধরনের সিদ্ধান্ত হয়। রাতের গরুবাহী গাড়ি চলাচলে নিষেধাজ্ঞা জারি করা হয়। এরপরও গত কয়েক দিনে উপজেলার বিভিন্ন গ্রাম থেকে ১০টির অধিক গরু চুরি হয়।
গত সপ্তাহেও চরচৌগাছী গ্রামের কামরুলের গোয়াল থেকে ২ টি গরু চুরি হয়। আবার গত রাতেও চুরির উদ্দেশ্যে তারা কামরুলের বাড়িতে হানা দেয়। এ সময় বাড়ির লোকজনের চিৎকার শুনে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে।
এমন সময় এলাকাবাসী ছুটে এসে তাদের পাকড়াও করে গণপিটুনি দেয়। সংবাদ পেয়ে শ্রীপুর থানা পুলিশ চোরদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে তারা পুলিশ হেফাজতে চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান জানান, এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ