শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

কুষ্টিয়ায় আ'লীগের দু’গ্রুপের সংঘর্ষে দুই ভাই নিহত

কুষ্টিয়া সংবাদদাতা : কুষ্টিয়ার কুমারখালীতে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগের দু'গ্রুপের সংঘর্ষে নেহেদ আলী (৫৫) ও গোকুল আলী (৪৫) নামে দুই সহোদর নিহত হয়েছেন।
এ ঘটনায় উভয়পক্ষের অন্তত পাঁচজন আহত হয়েছেন। তাদেরকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। গত মঙ্গলবার সন্ধ্যা সাতটার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে তাদের মৃত্যু হয়। নিহত বকুল আলী ও নেহাদ আলী কুমারখালী উপজেলার পাহাড়পুর গ্রামের চাঁদ আলীর ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দুপুরে পাহাড়পুর ঈদগাঁ মাঠে ক্রিকেট খেলা নিয়ে স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুর রাজ্জাক ও ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ইউপি সদস্য ফিরোজ আহমেদ কটার সমর্থকদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয় বাঁধবাজার পুলিশ ক্যাম্পে উভয়ের মধ্যে সালিশ বৈঠক হয়।
এই ঘটনায় গত মঙ্গলবার সন্ধ্যায় দু’পক্ষের মধ্যে আবারো হাতাহাতির ঘটনা ঘটে। এতে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহমেদ রহমান কটার সমর্থক নেহেদ আলী ও গোকুল আলী গুরুত্বর জখম হন। আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠালে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মোস্তাফিজুর রহমান জানান, ক্রিকেট খেলা নিয়ে সোমবার স্থানীয় দুই পক্ষের মধ্যে ঝামেলা হয়। এরপর মঙ্গলবার সন্ধ্যায় দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে আপন দুই ভাই নিহত হয়। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করার চেষ্টা চলছে।
কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) তাপস কুমার সরকার, ‘নেহেদ আলী ও গোকুল আলী নামের দুই ব্যক্তিকে সন্ধ্যার পর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। তাদের সারা শরীরে কোপানোর চিহ্ন রয়েছে। হাসপাতালে আসার আগে তারা দুজন মারা যান। তাদের লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
উল্লেখ্য যে, ওই দুটি গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে প্রায়ই দ্বন্দ্ব সংঘাত চলে আসছিলো।

অনলাইন আপডেট

আর্কাইভ