বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
Online Edition

করোনার গজব থেকে জাতিকে রক্ষা করতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে -হাসান উদ্দিন সরকার

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুর মহানগর বিএনপির সভাপতি সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ হাসান উদ্দিন সরকার বলেছেন, আবারও প্রমাইিত হল ইসলাম ছাড়া মানুষকে মানুষকে পথ দেখানোর অন্য কোনো উপায় নেই।
আর শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানর সেই সঠিক রাজনীতি করেছিলেন। তিনি সংবিধানে বিসমিল্লাহির রহমানির রাহিম সংযোজন করে ইসলামী মূল্যবোধকে ধীরে ধীরে প্রতিষ্ঠিত করেছিলেন। জাতির এই দুর্যোগ মূহুর্তে সরকারের শুভ বুদ্ধির উদয় হউক। আল্লাহর এই গজব থেকে জাতিকে রক্ষা করতে হলে সকল ভেদাভেদ ভুলে গিয়ে সকল দলের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
তিনি গতকাল সোমবার কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গাজীপুর মহানগর বিএপির উদ্যোগে বিশ্বব্যাপী নভেল করোনা ভাইরাসের কারণে দুর্যোগ মোকাবিলায় জনগণের সচেতনতা বৃদ্ধির জন্য লিফলেট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। গাজীপুর মহানগর বিএনপির সহ-সভাপতি আফজাল হোসেন কায়সারের সভাপতিত্বে  জেলা বিএনপি কার্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সহ সভাপতি প্রফেসর নজরুল ইসলাম, আনোয়ার হোসেন, মাহবুবুল আলম শুক্কুর,ড. সিরাজুল ইসলাম মোল্লাহ, আব্দুস সালাম,রাশেদুল ইসলাম কিরণ, বশির ইদ্দিন বাচ্চু, জিএস নাসিমুল ইসলাম মনির, প্রভাষক বশির আহম্মেদ, সাইফুল ইসলাম টুটুল, মনিরুল ইসলাম বাবুল, এ্যাড. নাসির উদ্দিন এ্যাড. আনোয়ার, সুমন খন্দকার প্রমুখ। এ সময় নেতৃবৃন্দরা এই দুর্যোগ মুহুর্তে অবিলম্বে খালেদা জিয়ার মুক্তির দাবি জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ