শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

করোনা ভাইরাসে আক্রান্ত দিবালা

করোনাভাইরাসে আক্রান্ত আর্সেনাল কোচ মিকেল আর্তেতা, রুগানির পর এবার আক্রান্ত  জুভেন্টাসের আর্জেন্টাইন তারকা দিবালা  ও ড্যানিয়েল রুগানি । এছাড়া করোনা আতঙ্কে স্বেচ্ছায় আইসোলেশনে রয়েছেন জুভেন্টাসের পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। চীন থেকে শুরু করে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার ঘটনা ঘটছে এবার ক্রীড়াঙ্গনেও। 

প্রাণঘাতী এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন ইংলিশ প্রিমিয়ার লিগের বিখ্যাত ক্লাব আর্সেনালের কোচ মাইকেল আর্টেটা। গতকাল বৃহস্পতিবার এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে ক্লাবটি। এতে দলের খেলোয়াড়দের নিজস্ব আইসোলোশনে রাখা হবে।

উল্লেখ্য, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনাভাইরাস ইতালিতে ভয়াবহ পরিস্থিতি তৈরি করেছে। গত ২৪ ঘণ্টায় ইতালিতে প্রাণঘাতী করোনা ভাইরাসে নতুন করে আরও ১৮৯ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশটিতে মৃতের সংখ্যা বেড়ে এক হাজার ১৬ জনে দাঁড়িয়েছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও দুই হাজার ৬২১ জন। আক্রান্ত মোট ১৫ হাজার ১১৩ জন। আর করোনাভাইরাস সংক্রমণ এড়াতে সতর্কতার অংশ হিসেবে সিরি আ’সহ সব ধরনের ক্রীড়া ইভেন্ট আগামী ৩ এপ্রিল পর্যন্ত স্থগিত করেছে ইতালি সরকার। ইন্টারনেট।

অনলাইন আপডেট

আর্কাইভ