শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

জুড়ীতে ‘এডুকেয়ার ফাউন্ডেশনের’ ‘সেরা প্রতিভা' যাচাই পরীক্ষা সম্পন্ন

জুড়ী (মৌলভীবাজার) সংবাদদাতা : মৌলভীবাজারের জুড়ী উপজেলায়" 'আলোকিত জুড়ী' গড়ার প্রত্যয়ে গঠিত "এডুকেয়ার ফাউন্ডেশন জুড়ীর' আয়োজনে এডুকেয়ার সেরা প্রতিভা ২০২০ প্রতিযোগিতার ২য় পর্বের পরীক্ষা সম্পন্ন হয়েছে। জুড়ী টি এন খানম সরকারি কলেজে ১৬ ফেব্রুয়ারি অনুষ্ঠিত পরীক্ষায় উপজেলায় একাদশ, দ্বাদশ ও সমমানের ৭ টি প্রতিষ্ঠানের (১ম পর্বের পরীক্ষায় মোট ৪৯৫ জন পরীক্ষার্থীর মধ্যে সেরা প্রতিভা ২৭৫ জনের মধ্যে আজকের পরীক্ষায় ২৫০ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে।
ব্যতিক্রমী এ পরীক্ষা পরিদর্শন করেন টি এন খানম সরকারি কলেজ উপাধ্যক্ষ ফরহাদ আহমদ,আপ্তাব উদ্দিন আমেনা খাতুন কলেজ অধ্যক্ষ শাখাওয়াত হোসেন, জুড়ী থানা ওসি (তদন্ত)আমিনুল ইসলাম, প্রভাষক মুজিবুর রহমান, জুড়ী প্রেস ক্লাব সাধারণ সম্পাদক (সাবেক) ও "হাকালুকি হাকালুকি নিউজ" সম্পাদক এম এম সামছুল ইসলাম ও সিলেট বিভাগ উন্নয়ণ সংস্থা (সিবিউস) প্রেসিডেন্ট (ভারপ্রাপ্ত) হারিস মোহাম্মদ প্রমুখ।
এডুকেয়ার ফাউন্ডেশন সভাপতি আশরাফুজ্জামান রিশাদ জানান, আমরা শান্তিপূর্ণভাবে ১ম ও ২য় পর্বের পরীক্ষা নিয়েছি। কিছুদিনের মধ্যে ৩য় পর্বের ফাইনেল পরীক্ষা অনুষ্ঠিত হবে। ওই পরীক্ষায় ১ম, ২য় ও ৩য় স্থান নির্ধারণ করা হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ