বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪
Online Edition

দক্ষিণখানে দুই শিশুসহ মায়ের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার: রাজধানীর দক্ষিণখানের কেসি স্কুলের পেছনে একটি বাসা থেকে দুই শিশুসহ মায়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার বিকেলে লাশ তিনটি উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, বিকেল সাড়ে ৫টার দিকে খবর পেয়ে দক্ষিণখান থানার পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থলে যায়। সর্বশেষ খবর অনুযায়ী নিহতদের নাম-পরিচয় ও ঘটনার বিস্তারিত কিছু জানা যায়নি।  দক্ষিণখান থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) কে এম মনছুর আলী বলেন, আমরা জানতে পেরেছি একটি বাসা থেকে লাশ উদ্ধার করা হচ্ছে। ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে গেছেন।
ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) দক্ষিণখান জোনের সহকারী কমিশনার (এসি) এফএম ফয়সাল বলেন, দুই-তিন দিন ধরে ওই বাসার লোকজনের কোনো খবর পাওয়া যাচ্ছিল না। গতকাল দুপুরের পর থেকে বাসা থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। স্থানীয় লোকজনদের ধারণা, দুদিন আগে ঘটনা ঘটেছে।
ঢাকা মহানগর পুলিশের উত্তরা বিভাগের উপকমিশনার ( ডিসি) নাভিদ কামাল শৈবাল জানান, উদ্ধার করা নারী শিশু দুটির মা। ওই নারীর বয়স আনুমানিক ৪২। উদ্ধার বাকি দুটি লাশ ছেলে ও মেয়ে শিশুর। তাদের বয়স যথাক্রমে ১২ ও ৩ বছর। তিনি বলেন, বাড়ির গৃহকর্তাকে এখনও পায়নি পুলিশ। এটি আত্মহত্যা না হত্যাকান্ড তা এখনই বলা যাচ্ছেনা। বিস্তারিত জানার চেষ্টা চলছে। তদন্ত সাক্ষেপে তা বলা যাবে।

অনলাইন আপডেট

আর্কাইভ