শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪
Online Edition

মাদারীপুরে স্বামীর পুরুষাঙ্গ কর্তন

মাদারীপুর সংবাদদাতা : মাদারীপুর সদর উপজেলার মহিষেরচর গ্রামে গতকাল রোববার ভোররাতে স্ত্রীর পরকীয়ার জের ধরে মো. রায়হান (২৮) নামের এক স্বামীর পুরুষাঙ্গ কর্তন করেছে স্ত্রী।
স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নের মহিষেরচর গ্রামের ইউসুফ সরদারের মেয়ে কুলসুম আক্তারের সাথে সম্পর্কের জের ধরে দুই বছর পূর্বে বিয়ে হয় ফরিদপুর জেলার দয়ারামপুর গ্রামের জমির উদ্দিনের ছেলে মো. রায়হানের। বিয়ের কিছুদিন পরে রায়হান জানতে পারে স্ত্রী কুলসুমের সাথে অন্য ছেলের সম্পর্ক আছে। এ বিষয়টি নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে মনমালিন্য চলছিল। ফরিদপুর থেকে রায়হানকে শ্বশুরবাড়ী ডেকে নিয়ে আসে স্ত্রী। রাতে দু’জনে একত্রে ঘুমিয়ে পড়ে। ভোর রাত সাড়ে তিনটার দিকে রায়হান ঘুমিয়ে থাকলে স্ত্রী ধারালো অস্ত্র দিয়ে হঠাৎ করে তার পুরুষাঙ্গ কর্তন করে। এতে রায়হানের পুরুষাঙ্গের বেশির ভাগ অংশ কেটে যায়। সাথে সাথে মাদারীপুর সদর হাসপাতালে এসে ভর্তি হন। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
মাদারীপুর সদর হাসপাতালের কর্তব্যরত ডাক্তার মোস্তাফিজুর রহমান লেলিন বলেন, আমরা রায়হানকে তাৎক্ষণিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করি।
মাদারীপুর সদর মডেল থানার ওসি মো. সওগাতুল আলম বলেন, এ বিষয়ে থানায় কেউ অভিযোগ দাখিল করেনি। যদি ক্ষতিগ্রস্ত ব্যক্তি অভিযোগ দেয় তা হলে আমরা আইনগত ব্যবস্থা নিব।

অনলাইন আপডেট

আর্কাইভ