বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
Online Edition

দুটি হত্যাকাণ্ড লাশ উদ্ধার

কুষ্টিয়া সংবাদদাতা : কুষ্টিয়ায় পায়ের রগ কাটা এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বুধবার সন্ধ্যায় কুষ্টিয়ার সদর উপজেলার আব্দালপুর ইউনিয়নের দেড়িপাড়া গ্রামের এক মাঠ থেকে এ লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত রেজাউল ইসলাম (৩২) আব্দালপুর  গ্রামের মসলেম হকের ছেলে। তিনি পেশায় কাঠ ব্যবসায়ী ছিলেন।

কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ওসি জাহাঙ্গীর আরিফ জানান, বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে দেড়িপাড়া গ্রামের মাঠে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ।

এ সময় নিহতের পরিবারের সদস্যরা এসে লাশ শনাক্ত করেন বলে জানান তিনি।

পরিবারের সদস্যদের উদ্ধৃত করে ওসি জানান, কাঠ ব্যবসায়ী রেজাউল মঙ্গলবার বিকালে বাড়ি থেকে বেরিয়ে আর ফেরেননি। “তার দুই পায়ের রগ কেটে দেওয়া হয়েছে। শরীরের বিভিন্ন স্থানে কোপের আঘাত রয়েছে। “প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, পূর্ব শত্রুতার জেরে রেজাউলকে রাতে দুর্বৃত্তরা হত্যা করেছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ফুলবাড়ী (দিনাজপুর) : ফুলবাড়ী পল্লীতে পুকুরের পাহারাদারকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার বেতদিঘী ইউপি’র শাহাপুর গ্রামের মৃত: আব্দুল সামাদ এর পুত্র মোঃ বাদশা মিয়া (৪৫), প্রতিদিনের ন্যায় তামিম এগ্রো কোম্পানি বগুড়া এর মাছের পুকুর পাহারাদার হিসাবে দায়িত্ব পালন করছিলেন। দুর্বৃত্তরা দিবাগত রাত্রির যে কোন সময়ে তাকে হত্যা করতে পারে। পূর্বে শত্রুতার রেশ ধরে তাকে প্রতিপক্ষরা হত্যা করতে পারে মর্মে এলাকাবাসীরা জানান। 

গত বৃহস্পতিবার সকালে ফুলবাড়ী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আশীস বিন হাছান (পিপিএম) খবর পেয়ে সঙ্গে সঙ্গে ফুলবাড়ী থানার ওসি তদন্ত মোঃ মাহামুদুল হাসান ও এসআই মোঃ মশিউর রহমানকে সঙ্গে নিয়ে ঘটনাস্থলে যান এবং ঘটনাস্থল তদন্ত করেন ও লাশ উদ্ধার করে ফুলবাড়ী থানায় আনেন। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ পোষ্টমর্টেম করার জন্য দিনাজপুর মর্গে পাঠান। 

এ ব্যাপারে ফুলবাড়ী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আশীস বিন হাছান (পিপিএম) এর সাথে হত্যার বিষয়ে কথা বলে তিনি জানান, তদন্ত চলছে। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত হত্যার বিষয়ে কোন কিছু জানান সম্ভব নয়।

অনলাইন আপডেট

আর্কাইভ