শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

বিপিএল ফাইনালের টিকেটের সর্ব নিম্নমূল্য ৩০০ টাকা

স্পোর্টস রিপোর্টার: ঢাকার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আজ শুরু হবে বঙ্গবন্ধু বিপিএলের ফাইনাল ম্যাচ। আজ শুক্রবার সন্ধ্যা ৭টায় শুরু হওয়া ফাইনালে মুখোমুখি হবে খুলনা টাইগার্স ও রাজশাহী রয়্যালস। শিরোপা নির্ধারণী ম্যাচের টিকেট মূল্য নির্ধারণ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ফাইনাল খেলার টিকেটের দাম বৃদ্দি করেছে কর্তৃপক্ষ।

টিকেটের সর্বোচ্চ মূল্য গ্র্যান্ড স্ট্যান্ডের মূল্য ৩ হাজার টাকা। লিগ পর্বে এই টিকেটের মূল্য নির্ধারণ করা হয়েছিল ২ হাজার টাকা। ফাইনালের জন্য বেড়েছে ক্লাব হাউসের টিকেটের মূল্যও। লিগ পর্বে যার মূল্য ছিল ৫০০ টাকা, সেটি এখন ৭০০ টাকা। দক্ষিণ এবং উত্তর গ্যালারির টিকেট মূল্য ৪০০ টাকা করা হয়েছে। লিগ পর্বে যার মূল্য ছিল ৩০০ টাকা। লিগ পর্বে পূর্ব গ্যালারির টিকেট মূল্য ছিল ২০০ টাকা। ফাইনালের জন্য নির্ধারণ হয়েছে ৩০০ টাকা।

মিরপুর স্টেডিয়ামের এক নম্বরে গেটের পাশেই করা হয়েছে টিকিট ক্রয়ের বুথ। এছাড়া শহীদ সোহরাওয়ার্দী ইনদোর স্টেডিয়ামে পাওয়া যাবে ফাইনালের টিকেট। দেশের তিনটি শহরে অনুষ্ঠিত হলেও এবারের বিশেষ বিপিএল আক্ষরিক অর্থেই দর্শক পায়নি। ফাইনাল ম্যাচ দেখতে দর্শক মাঠে আসবে বলে আশা প্রকাশ করেছেন আয়োজকরা।

অনলাইন আপডেট

আর্কাইভ