শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

সরকার মন্ত্রী-এমপিদের পকেটের উন্নয়ন চায় না -কাদের

স্টাফ রিপোর্টার: সরকার মন্ত্রী-এমপিদের পকেটের উন্নয়ন চায় না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
 গতকাল সোমবার সাভার উপজেলা পরিষদ চত্বরে শীতার্ত মানুষের মধ্যে কম্বল, শুকনো খাবার, শিশুখাদ্য ও শিশুবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।
সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলার সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, ঢাকা জেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুর রহমান, সাভার উপজেলা নির্বাহী অফিসার পারভেজুর রহমান, পৌর মেয়র আব্দুল গণি ও উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীবসহ প্রমুখ।
ওবায়দুল কাদের বলেন, ‘শেখ হাসিনার সরকার নিজেদের পকেটের উন্নয়ন চায় না। সরকার মন্ত্রী-এমপিদের পকেটের উন্নয়ন নয়, জনগণের ভাগ্যের উন্নয়ন করতে চায়।
সারা বাংলাদেশে একজন মানুষও যাতে শীতে কষ্ট না পায়, কেউ যেন শীতে মৃত্যুবরণ না করে, সে জন্য দলীয়ভাবে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে।
আগামী ৩০ জানুয়ারি ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি তাদের নিশ্চিত পরাজয় জেনে ডিজিটাল ভোটদান পদ্ধতি ইভিএম নিয়ে বিষদগার করছে বলে মন্তব্য করেন কাদের।
মন্ত্রী এসময় বিএনপির কড়া সমালোচনা করে বলেন, ‘আজকে বিএনপি নির্বাচন হওয়ার আগেই নির্বাচন কারচুপি হবে, ইভিএমে ভোট কারচুপির ব্যবস্থা হবে ও জালিয়াতি হবে এসব অবান্তর অভিযোগ করছে। অথচ অতীতে ইভিএম পদ্ধতির নির্বাচনে তারাই বেশি জয়লাভ করেছে। মূলত তারা এই আধুনিক প্রযুক্তির বিরুদ্ধে। ডিজিটাল ভোট পদ্ধতি তথা ডিজিটাল বাংলাদেশ তারা চায় না। কেননা তারা জানে, নিরপেক্ষ নির্বাচন হলে বিএনপি হেরে যাবে। কাজেই নির্বাচনে নিশ্চিত পরাজয়ের মুখে বিএনপি এখন ইভিএমের বিরুদ্ধে বিষদগার করছে। নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য তারা আজে বাজে বক্তব্য দিয়ে জনগণকে বিভ্রান্ত করছে।
তাই ঢাকাবাসী তথা জনগণকে সতর্ক থাকার আহ্বান জানাই। যাকে খুশি তাকে আপনারা ভোট দেবেন। আমরা নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন করতে চাই। হারি জিতি নাহি লাজ। কারণ এই নির্বাচন স্থানীয় সরকার। হেরে গেলে আমাদের উপর আকাশ ভেঙ্গে পড়বে না।

অনলাইন আপডেট

আর্কাইভ