বুধবার ১৭ এপ্রিল ২০২৪
Online Edition

সৈয়দপুরের বাঙ্গালীপুরে পারিবারিক উদ্যোগে ৫ শতাধিক শীতার্তের মাঝে কম্বল বিতরণ

 সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা : নীলফামারীর সৈয়দপুরে বাঙ্গালীপুর ইউনিয়নের প্রায় ৫ শতাধিক শীতার্ত অসহায় দরিদ্র মানুষের মাঝে পারিবারিক উদ্যোগে কম্বল বিতরণ করা হয়েছে। ৬ ডিসেম্বর সোমবার বিকাল ৪ টায় স্থানীয় চৌমহনী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে বাঙ্গালীপুরের ঐতিহ্যবাহী মন্ডল পরিবারের পক্ষ থেকে এ কম্বল প্রদান করা হয়। 

এ সময় আয়োজিত কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতা চিকিৎসক পরিষদ সৈয়দপুর শাখার সভাপতি ডাঃ শেখ নজরুল ইসলাম। সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামীলীগ সৈয়দপুর উপজেলা শাখার সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব আব্দুস সামাদ মন্ডল। 

বাংলাদেশ আওয়ামীলীগ বাঙ্গালীপুর ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক প্রভাষক মোঃ মেহেদী হাসান সুরোজ মন্ডলের আয়োজনে কম্বল বিতরণ অনুষ্ঠানের অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শ্রী প্রণোবেশ চন্দ্র বাগচী, সমাজ সেবক রুহুল আমিন মন্ডল, সৈয়দপুর ব্যান্ড দলের কন্ঠশিল্পী ও সমাজ সেবক মোঃ রবিউল ইসলাম রবি প্রমুখ। এছাড়াও বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদের ওয়ার্ড সদস্য, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।  

গত কয়েকদিনের প্রচন্ড শীতে চরম ভোগান্তিতে পড়া অসহায় দরিদ্র ও ছিন্নমূল মানুষগুলো কম্বল পেয়ে অত্যন্ত আনন্দিত হয়ে আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। এসময় আয়োজকদের পক্ষ থেকে জানানো হয় প্রয়োজনে আগামীতে আরও ব্যাপকভাবে শীতবস্ত্রসহ কম্বল বিতরণের উদ্যোগ নেয়া হবে মন্ডল পরিবারের সৌজন্যে। 

অনলাইন আপডেট

আর্কাইভ