শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

রংপুরে আওয়ামী লীগের বিভাগীয় প্রতিনিধি সভা

রংপুর অফিস : বাংলাদেশ আওয়ামী লীগ রংপুর বিভাগীয় প্রতিনিধি সভা গত ১৪ই অক্টোবর সোমবার দুপুরে রংপুর টাউন হলে অনুষ্ঠিত হয়। 
সমাবেশে প্রধান অতিথি ছিলেন, আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন এমপি। আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা জাহাঙ্গীর কবীর নানকের সভাপতিত্বে প্রতিনিধি সমাবেশে বক্তব্য রাখেন, রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি, জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি, সাবেক মন্ত্রী মোতাহার হোসেন ও মোস্তাফিজার রহমান ফিজার, সংসদ সদস্য ডিউক চৌধুরী, সাবেক সংসদ সদস্য এ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া প্রমুখ।
 সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে রমেশ চন্দ্র সেন বলেছেন, দলকে আরো সুসংগঠিত করতে সব অঙ্গ সংগঠনের কমিটি ভেঙ্গে দিয়ে ঢেলে সাজাতে হবে। সেই সাথে সকল জেলা উপজেলার কমিটির সম্মেলন করে এসব গতিশীল করতে হবে। এছাড়া আওয়ামী লীগের ভিতরে গ্রুপ সৃষ্টি এবং দল ভারী করার জন্য যারা বিএনপি জামায়াতকে দলে ঢুকিয়েছেন আর যারা ঢুকে পড়েছেন তাদের তৃণমুল পর্যায় থেকে খুঁজে বের করে ঝেটিয়ে বের করে দিতে হবে। শেখ হাসিনা শুধু দেশে নয় সারা বিশ্বে দৃষ্টান্ত স্থাপন করেছেন।
আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর কবির নানক বলেন, আমরা ২১ ও ২২ ডিসেম্বর আওয়ামী লীগের কেন্দ্রীয় সম্মেলন করবো। জেলা উপজেলা সম্মেলনে আমরা নিজের লোক খুঁজি। এই অভ্যাস পরিত্যাগ করতে হবে। দল করবেন, গ্রুপিং করবেন সেটা আর বরদাশত করা হবে না। তাদের যে কোন মূল্যে দলে  ঠেকাতে হবে। তিনি ত্যাগী নেতা কর্মীদের দলে স্থান দেয়ার আহবান জানান। রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক বলেন, তৃণমুল পর্যায়ের নেতাকর্মীদের সাথে কথা বলে তাদের মতামত, দুঃখ বেদনার কথা শুনবো। আমাদের মধ্যে নেতৃত্বের প্রতিযোগীতা থাকবে কিন্তু সেটা যেন প্রতিহিংসার রূপ না নেয়। আমরা দ্রুততম সময়ের মধ্যে রংপুর বিভাগের প্রতিটি উপজেলা ও জেলায় সম্মেলনের মাধ্যমে কাউন্সিল করে কমিটি গঠন করবো। প্রতিনিধি সভায় রংপুর বিভাগের ৯ রাজনৈতিক জেলার উপজেলা সভাপতি, সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ