শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

জামায়াতের ঢাকা মহানগরী উত্তরের দেলোয়ার হোসেনের ইন্তিকাল

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের উত্তরখান থানার শূরা ও কর্মপরিষদ সদস্য দেলোয়ার হোসেন গতকাল সোমবার সকাল সাড়ে ১০টায় দক্ষিণখানের নিজ বাসায় ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৬০ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছে। মরহুম কিডনী জনিত সমস্যাসহ নানাবিধ শারীরিক জটিলতায় ভুগছিলেন।
গতকাল বাদ জোহর রাজধানীর নিকুঞ্জ-২ জামে মসজিদে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয় এবং পরে তার মরদেহ নোয়াখালীর চাটখিলে গ্রামের বাড়িতে নেয়া হয়। সেখানে দ্বিতীয় জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। ঢাকায় মরহুমের নামাজে জানাযায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. মুহা. রেজাউল করিম, উত্তরা জোনের সহকারী পরিচালক এইচএম আতিকুর রহমান, থানা আমীর মুস্তাকিম আলম ও থানা সেক্রেটারিসহ স্থানীয় নেতৃবৃন্দ।
শোকবাণী: দেলোয়ার হোসেনের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরীর আমীর মুহাম্মদ সেলিম উদ্দিন এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. মুহা. রেজাউল করিম।
এক শোকবাণীতে মহানগরী নেতৃদ্বয় দেলোয়ার হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন। তারা মরহুমের রূহের মাগরিফরাত কামনা করে মহান আল্লাহ তায়ালার দরবারে দোয়া করেন।
নেতৃদ্বয় মরহুমের শোকাহত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান এবং তাদের ধৈর্য্য ধারনের জন্য মহান আল্লাহ তায়ালার দরবারে তাওফিক কামনা করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ