শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪
Online Edition

শেখ কামাল ক্লাব কাপে দুই চ্যাম্পিয়ন একই গ্রুপে

স্পোর্টস রিপোর্টার : প্রথম আসরের চ্যাম্পিয়ন চট্টগ্রাম আবাহনী ও গত আসরের চ্যাম্পিয়ন টিসি স্পোর্টস শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপের এবারের আসরে একই গ্রুপে পড়েছে। রাজধানীর একটি হোটেলে শুক্রবার জমকালো অনুষ্ঠানে ট্রফি উন্মোচন করা হয়। ড্র অনুষ্ঠিত হয়। ‘এ’ গ্রুপে আছে গতবারের চ্যাম্পিয়ন টিসি স্পোর্টস,  প্রতিযোগিতার আয়োজক চট্টগ্রাম আবাহনী, মোহনবাগান এফসি ও ইয়াং এলিফ্যান্টস এফসি।‘বি’ গ্রুপের চার দল প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস, রানার্সআপ আবাহনী লিমিটেড, ইন্ডিয়ান সুপার লিগের ২০১৭-১৮ মৌসুমের চ্যাম্পিয়ন চেন্নাইন সিটি এফসি ও মালয়েশিয়ার টেরেঙ্গানু এফসি।

আগামী ১৯ অক্টোবর চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে শুরু হবে এবারের প্রতিযোগিতা। শেষ হবে ২৯ অক্টোবর। ভারতের মোহনবাগান এসি ও চেন্নাই সিটি এফসি, মালয়েশিয়ার টেরেঙ্গানু এফসি, মালদ্বীপের টিসি স্পোর্টস ক্লাব ও লাওসের ইয়াং এলিফ্যান্টস এফসি-এই পাঁচ বিদেশি ক্লাব খেলবে এবার।

স্থানীয় ক্লাব তিনটি- বসুন্ধরা কিংস, আবাহনী ও আয়োজক চট্টগ্রাম আবাহনী।২০১৫ সালে প্রথম আসরে চ্যাম্পিয়ন হয়েছিল চট্টগ্রাম আবাহনী। ২০১৭ সালে দ্বিতীয় আসরে শিরোপা জিতেছিল মালদ্বীপের ক্লাব টিসি স্পোর্টস।

অনলাইন আপডেট

আর্কাইভ