শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবা খুন ॥ ছাএলীগ নেতা আমিনূল ইসলাম আটক

ভ্রাম্যমান প্রতিনিধি ও কাজীপুর সংবাদদাতা : মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় সিরাজগঞ্জের কাজিপুরে আব্দুর রউফ আবু সাঈদ (৪৫) নামের এক বাবা খুন হয়েছেন। বুধবার সন্ধ্যায় কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। 

আবু সাইদ উপজেলার গান্ধাইল ইউনিয়নের দুবলাই গ্রামের কোরবান আলী মন্ডলের ছেলে। পুলিশ ঐদিন রাত সাড়ে ৮টার দিকে তার লাশ উদ্ধার করেছে। এ ঘটনায় ওই শিক্ষার্থীর সাবেক গৃহশিক্ষক কাজীপুর পৌর ছাএলীগ নেতা আমিনুল ইসলামকে আটক করা হয়েছে।  তার বাড়ি কাজিপুর উপজেলা সদরের আলমপুর গ্রামে।

কাজিপুর থানার ওসি এ কে এম লুৎফর রহমান জানান, আবু সাঈদের মেয়ে সিরাজগঞ্জ সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের ব্যবস্থাপনা বিভাগের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী। ওই ছাত্রী যখন ইন্টারমিডিয়েটে পড়তেন আমিনুল ইসলাম তখন তার গৃহশিক্ষক ছিলেন। কয়েক মাস ধরে কলেজে যাওয়ার পথে ওই ছাত্রীকে প্রায়ই উত্ত্যক্ত করতেন তিনি। বিষয়টি নিয়ে তাকে বেশ কয়েকবার সতর্ক করেছে মেয়েটির স্বজনরা। বুধবার দুপুরে মেয়েটি কলেজ থেকে বাড়ি ফেরার পথে আমিনুল ও তার কয়েকজন ছাত্র মিলে পথ আগলে তাকে উত্ত্যক্ত করে। খবর পেয়ে মেয়েটির বাবা আবু সাঈদ গিয়ে প্রতিবাদ করেন। এ সময় আমিনুল দলবল নিয়ে তাকে বেধড়ক মারপিট করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তার মৃত্যু হয়। 

ওসি আরও জানান, লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। থানায় মামলা হয়েছে,পুলিশ আমিনুলকে রাতেই আটক করেছে। তার সঙ্গে থাকা বাকিদের খুঁজছে পুলিশ।

মামার লাঠির আঘাতে ভাগ্নে নিহত  

সিরাজগঞ্জের তাড়াশে পুকুরে হাঁস নামা নিয়ে ঝগড়ায় মামার লাঠির আঘাতে ভাগ্নে নিহত হয়েছেন। বুধবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

নিহত ভাগ্নে উপজেলার মাধাইনগড় ইউনিয়নের সরাপপুর গ্রামের রবিউল সরদারের ছেলে জাব্বার আলী (১৬)। 

মামা মোহাম্মদ শেখের লাঠির আঘাতে গুরতর আহত জাব্বারকে প্রথমে তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতাল, পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়। সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

একই গ্রামের মৃত নইমুদ্দিন শেখের ছেলে মামা মোহাম্মদ শেখ ঘটনার পর থেকে পলাতক। 

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

লাশ উদ্ধারের চেষ্টা করছে পুলিশ। থানায় এখনও কেউই লিখিত অভিযোগ করেনি। তবে হাঁস পুকুরে নামা নিয়ে ঝগড়ার সূত্র ধরে ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

অনলাইন আপডেট

আর্কাইভ