শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

কুমিল্লার সোনাইমুড়ি বাজারে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ২৪০তম এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন

কুমিল্লার বরুড়া উপজেলার সোনাইমুড়ি বাজারে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড-এর ২৪০তম এজেন্ট আউটলেটের উদ্বোধন করা হয়েছে। ২৩ সেপ্টেম্বর, সোমবার ব্যাংকের পরিচালক আবু নাসের মোহাম্মদ ইয়াহিয়া প্রধান অতিথি হিসেবে আউটলেটটি উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং হেড অব এজেন্ট ব্যাংকিং ডিভিশন আবেদ আহাম্মদ খান এবং সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও কুমিল্লা জোনের প্রধান এ. কে. এম আমজাদ হোসেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মোঃ ময়নাল হোসেন, বরুড়া শাখার ব্যবস্থাপক মোঃ আবু তাহের, রহিমানগর শাখার ব্যবস্থাপক মোঃ সোলায়মান, ফার্স্ট এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মোঃ সাখাওয়াত হোসেন, সোনাইমুড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রানেশ্বর আচার্য্য, স্থানীয় জনগণ ও বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রগতি ইন্সুরেন্সের ভাইস প্রেসিডেন্ট আলহাজ্জ আব্দুর রহিম। 

উল্লেখ্য, নতুন উদ্বোধনকৃত এজেন্ট আউটলেটের মাধ্যমে গ্রাহকবৃন্দ দেশের বিভিন্ন স্থান থেকে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকে একাউন্ট খোলা, টাকা জমা ও উত্তোলন, রেমিটেন্স এর টাকা গ্রহণ, হিসাবের ব্যালেন্স অনুসন্ধান, ফান্ড ট্রান্সফার, বিনিয়োগ আবেদনপত্র জমা, বিনিয়োগ টাকা গ্রহণ, কিস্তি প্রদান, ইউটিলিটি বিল প্রদান, চেক জমা, ডেবিট কার্ড সংগ্রহসহ বিভিন্ন আকর্ষণীয় সেবা গ্রহণ করতে পারবেন। প্রেস বিজ্ঞপ্তি

অনলাইন আপডেট

আর্কাইভ