মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪
Online Edition

নারায়ণগঞ্জ সংবাদ

নারায়ণগঞ্জ সংবাদদাতা, ১৮ সেপ্টেম্বর: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে হিন্দু সম্প্রদায়ের নদীতে গোসল করার ঘাটের জায়গা দখল করে ব্যবসা প্রতিষ্ঠান নির্মাণের অভিযোগ উঠেছে স্থানীয় এক প্রভাবশালীর বিরুদ্ধে। গত এক সপ্তাহ ধরে সাহাপুর এলাকায় রাতের আধাঁরে ব্যবসা প্রতিষ্ঠানের এ ঘর নির্মাণ করছে বলে অভিযোগ উঠে। এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন হিন্দু সম্প্রদায়ের লোকজন। নদীর ঘাট ও রাস্তাটি উদ্ধারের জন্য স্থানীয় প্রশাসনের নিকট দাবী করেছেন এলাকাবাসী।
মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
ইয়াবাসহ আলাউদ্দিন (৫০) নামে এক ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার হয়েছে। গত সোমবার বন্দর উপজেলার মদনপুরস্থ চাঁনপুর  এলাকার মালেক হাওলাদারের ভাড়াটিয়াবাড়ি উঠানে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে র‌্যাব-৮ এর উপ-পরিদর্শক খোকন চন্দ্র ঘোষ বাদী হয়ে বন্দর থানায় মাদক আইনে মামলা রুজু করেছে।
আসামী গ্রেপ্তার
নারায়ণগঞ্জের বন্দর থানা পুলিশ ওয়ারেন্ট তামিল অভিযান চালিয়ে বিভিন্ন মামলার ৩ ওয়ারেন্টভুক্ত আসামীকে গ্রেপ্তার করেছে। গত সোমবার রাতে বন্দর থানার বিভিন্ন এলাকা থেকে এদেরকে গ্রেপ্তার করা হয়।
ভ্রাম্যমাণ আদালত
নারায়ণগঞ্জের বন্দরে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ঔষধ বিক্রেতা মোশারফ হোসেন (৩২)কে ১ বছরের বিনাশ্রম সাজা প্রদান করেছে। গত মঙ্গলবার সকালে বন্দর থানার গকুলদাঁশেরবাগ এলাকায় এক ঔষধের দোকানে অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালত মাধ্যমে তাকে এ সাজা প্রদান করে। যার ভ্রাম্যমান আদালতের মামলা নং- ৪০/১৯ ধারা- ১৯৪০ সালের ড্রাগ আইনের ১৭,১৮। সাজাপ্রাপ্ত মোশারফ হোসেন বন্দর থানার গকুলদাশেরবাগ এলাকার মৃত আব্দুল মান্নান মিয়ার ছেলে।
গ্রেফতার
র‌্যাব-১১ সিপিএসসি নারায়ণগঞ্জ ক্যাম্পের অভিযানিক দল শফিকুল ইসলাম (৩০) নামে এক ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। গতকাল মঙ্গলবার দুপুর দেড়টায় বন্দর থানার পশ্চিম হাজীপুর এলাকা থেকে ওই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ