শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪
Online Edition

শিশুসহ ৪ জনের অস্বাভাবিক মৃত্যু

ভ্রাম্যমাণ সংবাদদাতা, ১৫ সেপ্টেম্বর: সিরাজগঞ্জের সলঙ্গার রামারচরে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত  এক  নারী (৪৫) নিহত হয়েছে। শনিবার রাতে বাসের ধাক্কায় তিনি মারা যান। হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আখতারুজ্জামান জানান, শনিবার গভীর রাতে  হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সলঙ্গার রামারচর এলাকায় রাস্তা  পার হবার সময় দ্রুত গামী এক পরিবহনের  চাপায় ঘটনাস্থলেই তিনি মারা যান। খবর পেয়ে রাতেই  পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তার পরিচয় পাওয়া যায়নি।
নাজিরপুর (পিরোজপুর) : পিরোজপুরের নাজিরপুরে পুলিশের মটরসাইকেল চাপায় মোজাহার হাওলাদার (৬৫)নামের এক পথচারী নিহত হয়েছে। শনিবার বিকেলে পিরোজপুর-গোপালগঞ্জ সড়কের পাতিলাখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোজাহার হাওলাদার উপজেলার বুইচাকাঠী গ্রামের মৃত জোনাব আলী হাওলাদারের ছেলে। এ ঘটনায় নিহতের পুত্র মোঃ শহিদুল ইসলাম হাওলাদার বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।
ফুলবাড়ী (দিনাজপুর) : দিনাজপুরের ফুলবাড়ীতে পুকুরে ডুবে সিয়াম বাবু নামে সাড়ে তিন বছর বয়সি এক শিশু নিহত হয়েছে। গত রোববারর সকাল ৯টায় উপজেলার হরগোন্দিপুর গ্রামে এই ঘটনাটি ঘটে। নিহত সিয়াম বাবু উপজেলার কাজিহাল ইউনিয়নের কুশপাইন গ্রামের সিরাজুল ইসলামের ছেলে বলে জানা যায় ।
গ্রামবাসীরা জানায় নিহত সিয়াম বাবুর পিতা সিরাজুল ইসলাম ও মা রুকসানা বেগম ঢাকায় চাকুরী করার কারণে সিয়ামবাবু নানীর বাড়ীতে ছিল, ঘটনার দিন গতকাল রবিবার নানীর চোখের আড়ালে বাড়ির পাশ্বেই  একটি পুকুরে নামে,সেখানে ডুবে তার মৃত্যু হয়। এর পর তাকে খুজে না পাওয়ায়,মসজিদের মাইকে মাইকিং করলে স্থানীয়রা অনেক খোঁজাখুঁজির পর বাড়ির পার্শ্বের একটি পুকুরে তার মৃতদেহ ভাষতে দেখা যায়।
দিনাজপুরের ফুলবাড়ীতে সুপল টুডু (৪৫) নামে একজন উপজাতি বজ্রপাতে নিহত হয়েছে।
গত রোববার দুপুর দুই টায় সুপল টুডু মাঠে কাজ করার সময় এই বজ্রপাতের শিকার হয়। নিহত আদিবাসী সুপল টুডু উপজেলার কাজিহাল ইউনিয়নের পারইল আদিবাসী  গ্রামের ভাঙ্গি টুডুর এর ছেলে।  নিহত সুপল টুডুর পরিবারের সদস্যরা জানায় সুপল মাঠে কাজ করার সময় হঠাৎ বৃষ্টিপাত শুরু হয় এবং বিকট শব্দে বজ্রপাত হয়। সেই বজ্রপাতে আঘাতে তৎক্ষণাৎ তার মৃত্যু হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ