শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪
Online Edition

ভারতে কাশ্মীরি ছাত্রকে মেয়েদের পোশাক পরিয়ে খুঁটিতে বেঁধে নির্যাতন

৬  সেপ্টেম্বর, ইন্টারনেট : ভারতের রাজস্থান রাজ্যে এক কাশ্মীরি ছাত্রকে মেয়েদের পোশাক পরিয়ে খুঁটিতে বেঁধে প্রহার করার ঘটনা ঘটেছে। আক্রান্ত ওই যুবকের নাম মীর ফাইদ। বাড়ি কাশ্মীরের সোপোরে।

আলওয়ারে কাশ্মীরি ওই ছাত্রকে শারীরিক নিগ্রহের ঘটনায়, গত বৃহস্পতিবার অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের নামে এফআইআর দায়ের করেছে রাজস্থান পুলিশ। 

অতিরিক্ত পুলিশসুপার তেজপাল সিং জানান, নীমরানার এক বেসরকারি কলেজের এরোনটিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ের চূড়ান্ত বর্ষের ছাত্র ফাইদ। লিখিত অভিযোগে ওই ছাত্র জানান, বুধবার রাতে কলেজ থেকে বেরিয়ে হোস্টেলে ফিরছিলেন। মাঝরাস্তায় তার পথ আটকায় অজ্ঞাতপরিচয় দুই ব্যক্তি। মীর ফাইদের কথায়, ‘ওরা আমাকে মারধরের ভয় দেখিয়ে, জোর করে সালোয়ার কামিজ পরতে বাধ্য করে। সেই অবস্থায় এটিএম ঢুকলে, লোকজন সেখানে জড়ো হয়ে যায়। আমাকে এটিএম থেকে বেরে করে, মারধর করা হয়।'

ভিডিওয় দেখা যাচ্ছে, কয়েক জন ওই কাশ্মীরি যুবককে খুঁটির সঙ্গে বেঁধে, মারধর করছে। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ছড়িয়েও পড়ে। তবে, অপ্রীতিকর কিছু ঘটার আগে, উন্মত্ত জনতার হাত থেকে পুলিশ তাকে উদ্ধার করে। আলওয়ার পুলিশ সূত্রে খবর, ভারতীয় দ-বিধির সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু হয়েছে। তবে, এখনও কেউ গ্রেফতার হয়নি।

অনলাইন আপডেট

আর্কাইভ