শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

পাবনায় ভিজিএফ’র চাল আত্মসাতের অভিযোগে ইউপি চেয়ারম্যানসহ ৩ জন গ্রেপ্তার

পাবনা থেকে সংবাদদাতা : দুঃস্থদের মধ্যে বিতরণের জন্য ভিজিএফ এর চাল আত্মসাতের অভিযোগে পাবনার আতাইকুলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার আতিয়ার রহমানসহ ৩ জনকে পুলিশ আটক করেছে। এসময় তাদের কাছ থেকে ৩৮ বস্তা ভিজিএফ এর চাল উদ্ধার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার তাদেরকে আটক করা হয়। 

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান জানান, গতকাল বৃহস্পতিবার ভোরে সদর উপজেলার আতাইকুলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খন্দকার আতিয়ার রহমানের গাড়ী চালক উজ্বল এবং পরিষদের 

চৌকিদার মিলন ভিজিএফ এর ১৬ বস্তা চাল কালোবাজারে বিক্রির জন্য গাড়ীতে তোলার সময় গঙ্গারামপুর বাজার এলাকায় স্থানীয় জনগণ তাদেরকে আটক করে পুলিশে সোপর্দ করে। বিষয়টি পুলিশের পক্ষ থেকে পাবনা সদর

উপজেলা প্রশাসনকে অবহিত করা হলে সদর উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ঘটনাস্থলে যান। পুলিশের হাতে আটককৃত গাড়ী চালক উজ্বল ও চৌকিদার মিলনের স্বীকারোক্তি অনুযায়ী ইউপি চেয়ারম্যানের কার্যালয়ের একটি কক্ষ থেকে পরবর্তীতে আরো ২২ বস্তা ভিজিএফ এর চাল উদ্ধার করা হয়। চাল আত্মসাতের অভিযোগে বিকেলে আতাইকুলা আওয়ামীলীগের সেক্রেটারি অত্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার আতিয়ার রহমানকে তার নিজ বাড়ী থেকে পুলিশ আটক করে।

পাাবনা সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল করিম জানান, এ ঘটনায় উপজেলা ট্যাগ অফিসার ফরহাদ লতিফ বাদী হয়ে আতাউকুলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার আতিয়ার রহমান, তার গাড়ী চালক উজ্বল এবং ইউনিয়ন পরিষদের চৌকিদার মিলনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন। 

আতাইকুলা থানার ওসি জানান, মামলা দায়েরের পর আটককৃতদের ঐ মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

 

অনলাইন আপডেট

আর্কাইভ