শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

ঠাকুরগাঁও এর অধ্যক্ষ মোঃ সাইফুল ইসলামের ইন্তিকালে মকবুল আহমাদের শোক

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সদস্য (রুকন) ঠাকুরগাঁও শহর শাখা জামায়াতের সাবেক আমীর, ঠাকুরগাঁও জেলা শাখা জামায়াতের সাবেক কর্মপরিষদ সদস্য এবং আমানুল্লাহ ইসলামী একাডেমী স্কুল এন্ড কলেজের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি অধ্যক্ষ মোঃ সাইফুল ইসলাম বার্ধক্যজনিত কারণে গত ২০ জুন রাত ১১ টায় ৭৫ বছর বয়সে সিরাজগঞ্জের মালসাপাড়া গ্রামের নিজ বাসভবনে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিঊন)। তিনি ২ পুত্র ও ৩ কন্যাসহ বহু-আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। সিরাজগঞ্জের মালসাপাড়া গ্রামের গোরস্থান জামে মসজিদ প্রাঙ্গণে নামাজে জানাযা শেষে তাকে সিরাজগঞ্জ মালসাপাড়া কবরস্থানে দাফন করা হয়েছে।
শোকবাণী: অধ্যক্ষ মোঃ সাইফুল ইসলামের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমাদ গতকাল শুক্রবার শোকবাণী দিয়েছেন। ।
শোকবাণীতে তিনি বলেন, অধ্যক্ষ মোঃ সাইফুল ইসলাম (রাহিমাহুল্লাহ)-কে আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা ও রহম করুন এবং তাকে নিরাপত্তা দান করুন। তাকে সম্মানিত মেহমান হিসেবে কবুল করুন ও তার কবরকে প্রশস্ত করুন। তার গুণাহখাতাগুলোকে নেকিতে পরিণত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন।
শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।
জেলা নেতৃবৃন্দের শোক: জামায়াতে ইসলামীর ঠাকুরগাঁ  জেলা শাখার আমীর মাওলানা আব্দুল হাকিম, নায়েবে আমীর অধ্যাপক বেলাল উদ্দিন প্রধান, জেলা সেক্রেটারি মোহাম্মদ আলমগীর এবং ইসলামী একাডেমী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ  মোহাম্মদ শামছুল ইসলাম প্রমুখ নেতৃবৃন্দ অধ্যক্ষ মোঃ সাইফুল ইসলামের ইন্তিকালে গভীর প্রকাশ করে যুক্ত শোকবাণীতে বলেন, আল্লাহ তার জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতবাসী করুন এবং তার শোক সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তারা বলেন, আল্লাহ তাদের এ শোকে ধৈর্য্য ধারণ করার তাওফিক দান করুন।

অনলাইন আপডেট

আর্কাইভ