শনিবার ২০ এপ্রিল ২০২৪
Online Edition

কেন্দুয়ায় পাগলা কুকুরের কামড়ে আহত ২০

স্টাফ রিপোর্টার : নেত্রকোনার কেন্দুয়ায় পাগলা কুকুরের কামড়ে নারী-শিশুসহ কমপক্ষে  ২০ জনের মতো আহত হয়েছে। পৌর সদরের আইথর, ভাটিকোনা, সলফ, কমলপুর ও সাউদপাড়া এলাকায় গত শুক্রবার বিকাল ও গতকাল শনিবার পর্যন্ত এ ঘটনা ঘটে। পরে আইথর গ্রামের লোকজন পাগলা কুকুরটিকে আটক করে পিটিয়ে হত্যা করে।
আহতরা স্থানীয় ফার্মেন্সি ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছে। কেন্দুয়া বাজারের ঔষধ ব্যবসায়ী আব্দুল ওয়াহাব জানান, গত শুক্রবার বিকাল ও গতকাল শনিবার সকাল পর্যন্ত আহত ১১ জন তার দোকান থেকে জলাতংক রোগের প্রতিষেধক ইনজেকশন নিয়ে গেছেন।
তারা হলেন কমলপুর গ্রামের জুবেদা আক্তার (৪০), ভাটিকোনার তোফাজ্জল হোসেন (৩৫), রাকাতুল (৮), হৃদয় (১৫), স্বপন (২৫), কেন্দুয়া বাজারের সুপর্না রানী (৬), কমলপুর গ্রামের জুয়েল মিয়া (৪০), সাউদপাড়ার মাহমুদুল হাসান, কমলপুর গ্রামের সোনিয়া (১০), আইথর গ্রামের নেপাল (৩৫)। এছাড়াও অনেকেই অন্যত্র চিকিৎসা নিয়েছেন।
আহত নেপাল জানান, গতকাল শনিবার সকালে বাড়ীর সামনে বসা অবস্থায় একটি পাগলা কুকুর এসে মুখে কামড়ে ধরে। এ অবস্থায় কুকুরটিকে ধরে ফেলি। পরে লোকজন এসে কুকুরটিকে পিটিয়ে হত্যা করে।

অনলাইন আপডেট

আর্কাইভ