শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

মুরাদনগরে আগুনে পুড়ে ১২ দোকান ভষ্মীভূত

কুমিল্লার মুরাদনগর উপজেলার কাগাতুয়া গ্রামের সৈয়দ আলী সুপার মার্কেটে আগুনে পুড়ে ১২ ব্যবসা প্রতিষ্ঠান ক্ষয়ক্ষতির একাংশ

মুরাদনগর (কুমিল্লা) সংবাদদাতা : কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানার কাগাতুয়া গ্রামের সৈয়দ আলী সুপার মার্কেটে বৃহস্পতিবার গভীর রাতে আগুনে পুড়ে ১২ ব্যবসা প্রতিষ্ঠান ভস্মীভূত হয়ে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা হলো, জিলানী সরকার, ছাদেক মিয়া, কবির হোসেন, দুধূ হাজী, খলিল মেম্বার, মোজাম্মেল হক, বজলু মিয়া, জামান উদ্দিন, মোজাম্মেল, ইউছুফ আলী, অমজাদ হোসেন ও জুয়েল রানা।
জানা যায়, বৃহস্পতিবার গভীর রাতে ওই মার্কেটে আগুনের লেলিহান শিখা দেখে এলাকাবাসী ছুটে আসে। মুহূর্তের মধ্যেই আগুন আশ-পাশের দোকান গুলোতে ছড়িয়ে পড়ে। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে অনুমান করা হচ্ছে। উক্ত ঘটনায় নাশকতার অভিযোগ এনে ব্যাবসায়ী জিলানী সরকার ও মার্কেটের মালিক মোজাম্মেল হক বাঙ্গরা বাজার থানায় অভিযোগ করেছে। অগ্নিকান্ডের ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করে ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা চলছে বলে ক্ষতিগ্রস্ত দোকান মালিকদের বিরুদ্ধে অভিযোগ ওঠেছে। খবর পেয়ে মুরাদনগর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে প্রায় এক ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।
মুরাদনগর ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা আব্দুর রব জানান, খবর পেয়ে আমরা একটি ইউনিট পাঠিয়ে একঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনি। তবে অগ্নিকান্ডের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমান নিরুপন করা যায়নি। বাঙ্গরা বাজার থানার ওসি মিজানুর রহমান জানান, অগ্নিকান্ডের ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ