মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪
Online Edition

গাজীপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে প্রবাসীকে খুন

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরের কালীগঞ্জে বুধবার রাতে বাড়ি থেকে ফোনে ডেকে নিয়ে দুবাই প্রবাসী এক যুবককে খুন করেছ দূর্বৃত্তরা। নিহত যুবকের জুলহাস সরকার (৩০)। সে কালীগঞ্জ উপজেলার জাঙ্গালীয়া ইউনিয়নের পুনসহি গ্রামের বোরহান সরকারের ছেলে।

 পুলিশ ও এলাকাবাসী জানায়, জুলহাস ৭/৮ বছর ধরে দুবাই থেকে চাকরি করতো। সে ছুটি নিয়ে ২/৩ বছর পর পর দেশে আসে। সে গত (১২ মার্চ) মঙ্গলবার ছুটিতে দেশে অসে। বুধবার রাত ৯টার দিকে কাজল সরকার নামে স্থানীয় এক লোক তাকে ফোনে ডেকে নেয়। রাত ১২টা হলেও বাড়িতে না ফিরায় বাড়ির লোকজন তাকে খোঁজাখুঁজি শুরু করেন। এক পর্যায়ে রাত সাড়ে ১২টার দিকে বাড়ির কাছে বেলাই বিলের পাশে জুলহাসের দেহ পড়ে থাকতে দেখেন স্বজনরা। পরে স্বজনরা তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানকার জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়ে সন্তান রয়েছে। 

কালীগঞ্জ থানার ওসি মো. আবু বকর মিয়া জানান, ঘটনার কথা সকালে শুনেছি। জুলহাসের মৃতদেহ গাজীপুর হাসপাতালে থাকায় তথ্য জানতে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত চলছে এবং খুনে জড়িতদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

অনলাইন আপডেট

আর্কাইভ