শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

কালিগঞ্জ পল্লীতে এক বসত বাড়ি আগুনে পুড়ে ভস্মীভূত

শ্যামনগর (সাতক্ষীরা) সংবাদদাতা : কালিগঞ্জের কুশুলিয়া ইউনিয়নের বাজারগ্রাম কাশেমপুর গ্রামের মুদি ব্যবসায়ী মোঃ ছবিলার রহমান, পিতা নেছার শেখ এর বাড়িতে গত শনিবার দুপুর আনুমানিক ২টার সময় আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি চৌকস দল ঘটনাস্থলে পৌছে অতি অল্প সময়ের মধ্যে আগুন নিয়ন্ত্রনে আনলে বড় ধরনের দূর্ঘটনার থেকে রেহায় পায়। আগুনে ছবিলার রহমানের বসত বাড়ি সংলগ্নে গোয়াল ঘরের অর্ধেক অংশ পুড়ে ভষ্মিভুত হয়েছে। আগুনের লাগার কারণ ক্ষতিয়ে দেখা হচ্ছে।
জাহাজের গ্রীজার উদ্ধার  : পশ্চিম সুন্দরবনের কাঁচিকাটা ভাসমান রিভারাইন বিজিবি ক্যাম্পের সহযোগিতায় প্রাণে বাঁচল জাহাজের গ্রীজার মো. আলামিন হোসেন (২৫)। আলামিন সিরাজগঞ্জ জেলার চড়–ইমুরী গ্রামের গফুর সরকারের ছেলে ।
কাঁচিকাটা ভাসমান বিজিবি ক্যাম্পের হাবিলদার মো. নুরছাপা জানান, গত ১১ মার্চ রবিবার সকাল ১১টার দিকে টহল দেওয়ার সময় একটি কার্গো থেকে তাদের উদ্দেশ্যে হাত উঁচু করে চিৎকার করতে থাকে। তাৎক্ষণিক তারা কার্গোর পাশে উপস্থিত হয়ে দেখতে পান, জাহাজের গ্রীজার আলামিন রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। তার বাম হাতের দুটি আঙ্গুল কেটে গেছে এবং শরীরের বিভিন্ন স্থানে কোপের চিহ্ন রয়েছে। খবর নিয়ে জানতে পারেন কার্গোর এক ব্যক্তির হঠাৎ মেন্টাল সমস্যা হলে সে কার্গোতে থাকা বটি দিয়ে তাকে জখম করে।
তাৎক্ষণিক বিষয়টি হাবিলদার মো. নুরছাপা আর বিজিবির অধিনায়ক লে. কমান্ডার এম মিল্টন কবিরের নিকট অবগত করেন এবং তার নির্দেশক্রমে প্রাথমিক চিকিৎসা শেষে বিজিবির স্পিট বোটে দ্রুত ভেটখালী বাজারে এনে এ্যাম্বুলেন্সযোগে উন্নত চিকিৎসার জন্য খুলনায় প্রেরণ করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ