শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

খুলনায় বাস ও প্রাইভেটকারের সংঘর্ষে দুই ডাক্তারসহ ৩ জন নিহত

খুলনা অফিস : খুলনা-যশোর মহাসড়কের ফুলতলা উপজেলার বেজেরডাঙ্গার রাড়িপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সন্নিকটে গড়াই পরিবহন ও প্রাইভেট কারের মুখোমুখী সংঘর্ষে ডা. শাহাদাৎ হোসেন, ডা. মোয়াজ্জেম হোসেন ও চালক জাহাঙ্গীর হোসেন নিহত হয়েছে। গতকাল সোমবার বেলা পৌণে ৪ টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।
খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. এ.টি.এম মঞ্জুর মোর্শেদ ও ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুল ইসলাম জানান, সোমবার বেলা পৌণে ৪ টার দিকে যশোরগামী প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ-১৩-৬৮৭০) ও খুলনাগামী গড়াই পরিবহনের রাসেল নামের একটি বাস (রাজশাহী মেট্রো- ব-১১-০০৩৮) ফুলতলা উপজেলার বেজেরডাঙ্গা এলাকার রাড়িপাড়া প্রাথমিক বিদ্যালয়ের সন্নিকটে পৌছালে মুখোমুখী সংঘর্ষ হয়। এ সময় প্রাইভেট কার আরোহী খুমেকের সাবেক এডি ও ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শাহাদাৎ হোসেন (৬২), খুমেকের সাবেক ডা. মোয়াজ্জেম (৬০) ও প্রাইভেট কারের চালক জাহাঙ্গীর হোসেন (৪০) ঘটনাস্থলেই নিহত হন।
নিহত ডা. শাহাদাৎ হোসেন খুলনা মহানগরীর সোনাডাঙ্গা করিম নগরের মৃত মাজেদ আলীর ছেলে, ডা. মোয়াজ্জেম খুলনা সাউথ সেন্ট্রাল রোডের মৃত আব্দুল ওয়াহেদ এর ছেলে, অপরদিকে চালক জাহাঙ্গীর খালিশপুর উত্তর মুজগন্নী এলাকার মাহাবুবুর রহমান এর ছেলে। পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা প্রাইভেট কারের সামনের অংশ কেটে লাশ বের করে।

অনলাইন আপডেট

আর্কাইভ