শনিবার ২০ এপ্রিল ২০২৪
Online Edition

এবার চ্যাম্পিয়ন্স লিগ জিতবে পিএসজি - নেইমার

দারুণ একটি দল’ ও টমাস টুখেলের মতো ‘অসাধারণ একজন কোচ’ থাকায় পিএসজি এ বছর চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জিতবে বলে বিশ্বাস দলটির তারকা ফরোয়ার্ড নেইমারের। 

গত মাসে ডান পায়ের পঞ্চম মেটাটারসালে চোট পেয়ে প্রায় আড়াই মাসের জন্য ছিটকে গেছেন নেইমার। আর সম্প্রতি ঊরুতে চোট পেয়েছেন এদিনসন কাভানি। দলের এই দুই গুরুত্বপূর্ণ ফরোয়ার্ডের অনুপস্থিতিতে গত মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর প্রথম লেগে প্রতিপক্ষের মাঠে ২-০ গোলের দাপুটে জয় তুলে নেয় পিএসজি। ক্লাব পর্যায়ে ইউরোপের সেরা প্রতিযোগিতা চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা এখন পর্যন্ত জিততে পারেনি পিএসজি। ধনকুবের নাসের আল-খেলাইফি ক্লাবের সভাপতি হওয়ার পর শক্তিশালী দল গঠন করলেও গত দুই আসরে শেষ ষোলোতেই থামতে হয়েছিল ফরাসি চ্যাম্পিয়নদের। এবারে অপেক্ষার অবসান হবে বলে মনে করেন নেইমার। “এবার চ্যাম্পিয়ন্স লিগের চ্যাম্পিয়ন হবে পিএসজি।

 পিএসজি মানে শুধু আমি একা নই বরং দারুণ সব খেলোয়াড় এবং দুর্দান্ত একজন কোচকে নিয়ে অসাধারণ একটি দল। “পাশাপাশি, যখন আমরা প্যারিসে খেলি পিএসজি সমর্থকরা দ্বাদশ খেলোয়াড়ের ভূমিকা পালন করে। আমার কোনো সন্দেহ নেই যে আমরা চ্যাম্পিয়ন হব এবং আমি খেলব।” ইন্টারনেট

অনলাইন আপডেট

আর্কাইভ