বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪
Online Edition

রহমতগঞ্জকে রুখে দিল নোফেল

স্পোর্টস রিপোর্টার: : প্রিমিয়ার লিগে নাম লেখানোর পর লজ্জায় মুখ ঢাকতে চাচ্ছিল নোফেল স্পোর্টিং ক্লাব। টানা তিন ম্যাচ হেরে বিনা পয়েন্টে টেবিলের তলানীতেই ছিল নোয়াখালী, ফেনী ও লক্ষ্মীপুরের এই ক্লাবটি। তবে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটির সঙ্গে ড্র করে প্রিমিয়ার লিগে নিজেদের পয়েন্টের খাতা খুলেছে কামাল বাবুর শিষ্যরা।

শনিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শনিবার দুই দলের ম্যাচটি ১-১ ড্র হয়। ২৫তম মিনিটে সতীর্থের কর্নারে মনডে ওসাগি হেড করার পর গোলমুখ থেকে সহজেই রহমতগঞ্জকে এগিয়ে নেন কঙ্গোর ফরোয়ার্ড সিও জুনাপিও। সাত মিনিট পর ফয়সাল আহমেদের ফ্রি-কিকে নাইজেরিয়ান ডিফেন্ডার মনডের হেড দূরের পোস্ট দিয়ে জালে জড়ালে ব্যবধান দ্বিগুণ হয়।

দ্বিতীয়ার্ধে দারুণভাবে ঘুরে দাঁড়ায় আগের তিন ম্যাচ টানা হেরে আসা নোফেল। ৫০ মিনিটে ইসমাইল বাঙ্গুরার বাড়ানো বল জালে জড়িয়ে দলকে ম্যাচে ফেরান মোহাম্মদ রোমান। ৬০ মিনিটে লালকার্ড দেখে মাঠ ছাড়েন রহমতগঞ্জের সোহেল রানা। তার শাস্তিতেই পেনাল্টি পায় নোফেল। সফল স্পট কিকে সমতা ফেরান গিনির ফরোয়ার্ড বাঙ্গুরা। বাকিটা সময় জাল রক্ষা করে প্রথম পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে নোফেল। পাঁচ ম্যাচে তিন ড্রয়ে ৩ পয়েন্ট রহমতগঞ্জের। আর এই ম্যাচের ড্রয়ে মাত্র ১ পয়েন্ট নোফেলের।

 

অনলাইন আপডেট

আর্কাইভ