শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

পরিবহনে ধুমপান ও মাদকমুক্ত চালক নিয়োগ দিতে হবে

ফেনী সংবাদদাতা: ফেনী জেলা প্রশাসক মো: ওয়াহিদুজজামান বলেছেন, চালক-শ্রমিকদের আচরন আরো সহনীয় হতে হবে। চালকদের আইন না মানার যে প্রবণতা তা দূর করতে হবে। দক্ষ এবং ধুমপান ও মাদক মুক্ত চালক নিয়োগ দিতে তিনি পরিবহন মালিকদের প্রতি আহব্বান জানান। রাস্তা পারাপারে মোবাইল ফোন ব্যবহার থেকে অবশ্যই বিরত থাকতে হবে। ফেনীতে সড়কে যানজট নিরসনের জন্য ফুটপাতে অবৈধ দোকান ও পার্কিং উচ্ছেদ করা হবে।
গতকাল সোমবার জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। ‘আইন মেনে চলবো, নিরাপদ সড়ক গড়বো’ এই প্রতিপাদ্য বিষয় নিয়ে সভার আয়োজন করে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ)।
অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট পি.কে.এম এনামুল করিমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বি.কম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) উক্য সিং। স্বাগত বক্তব্য রাখেন ফেনী বিআরটিএ সহকারী পরিচালক প্রকৌশলী পার্কন চৌধুরী। সিভিল সার্জন কার্যালয়ের স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা সাইফুদ্দিন মাহমুদ চৌধুরীর সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন ফেনী জেলা ট্রাফিক ইন্সপেক্টর মীর গোলাম ফারুক, জেলা ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক আমির হোসেন চৌধুরী মোজাম্মেল, জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সহ-সভাপতি ও স্টার লাইন গ্রুপের নির্বাহী পরিচালক জাফর উদ্দিন, পরশুরাম বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক কাজী সিরাজুল ইসলাম, ডেইলি সানের ফেনী জেলা প্রতিনিধি আবদুল্লাহ আল মামুন, দৈনিক ফেনীর সময় এর স্টাফ রিপোর্টার রাসেল চৌধুরী প্রমুখ।
এর আগে জেলা প্রশাসনের সহযোগিতায় জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে একটি র‌্যালী বের হয়ে মুক্তিযুদ্ধ কমপ্লেক্সের সামনে থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।
এসময় জেলা প্রশাসন, পুলিশ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা, সাংবাদিক ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ