বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
Online Edition

কুষ্টিয়ায় মাকে কুপিয়ে হত্যা

কুষ্টিয়া সংবাদদাতা : কুষ্টিয়ার দৌলতপুরে নিজ মাকে কুপিয়ে হত্যা করেছে সন্তান। নিহত মায়ের নাম বানু খাতুন (৪৫)। এ ঘটনায় পুলিশ ঘাতক ছেলে জুয়েলকে (২৮) আটক করেছে। রবিবার বেলা ১২ টার দিকে উপজেলার খলিসাকুন্ডি ইউনিয়নের আংদিয়া কাচারীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বানু খাতুন ওই এলাকার আজিজুল ইসলামের স্ত্রী এবং তিন সন্তানের জননী। স্থানীয়রা জানায়, নেশার টাকার জন্য প্রায়ই বানু খাতুনের বড় ছেলে জুয়েল বাড়িতে অশান্তি করতো। এদিন বেলা ১২টার দিকে নেশার টাকা দিতে না চাওয়ায় জুয়েল তার মাকে হাসুয়া দিয়ে কুপিয়ে জখম করে। এ সময় তার হাত দুটো কেটে যায়। পরে চিৎকার করলে কোদাল দিয়ে মাথায় ও মুখে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপার্দ করেছে।
ঘটনাস্থলে উপস্থিত দৌলতপুর থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক (এসআই) উজ্জল জানান, আমরা নিহতের লাশ উদ্ধার করেছি। প্রাথমিকভাবে জানা গেছে তাকে তার বড় ছেলে জুয়েল কুপিয়ে হত্যা করেছে। জুয়েল থানা পুলিশের হেফাজতে রয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বোমা ও মাদকদ্রব্যসহ আটক ৬৪
কুষ্টিয়ায় পুলিশের বিশেষ অভিযানে বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত আসামীসহ ৬৪ জনকে আটক করেছে পুলিশ। এ সময় ২৬টি ককটেল, ৫টি পেট্রোল বোমা, ৮৫ পিস ইয়াবা, ৩৫০ গ্রাম গাঁজা, ২লিটার মদ ও ৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। শনিবার রাত থেকে রবিবার সকাল পর্যন্ত জেলাজুড়ে চালানো এক অভিযানে তাদেরকে আটক করা হয়েছে।
 জেলা পুলিশের নিয়ন্ত্রণ কক্ষ থেকে প্রাপ্ত তথ্যে জানা গেছে, অভিযান চালিয়ে কুষ্টিয়া মডেল থানায় ১২, কুমারখালী থানায় ১২, দৌলতপুরে ১৪, ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় ৯, মিরপুরে ৫, ভেড়ামারায় ৯ জন ও খোকসা থানার ৩ জনকে আটক করা হয়েছে। কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত বলেন, আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের বিশেষ অভিযান অব্যাহত থাকবে।

অনলাইন আপডেট

আর্কাইভ