শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪
Online Edition

দাউদকান্দি সংবাদ

দাউদকান্দি (কুমিল্লা) সংবাদদাতা: আমেরিকায় বসবাসকারী বাংলাদেশের কুমিল্লা জেলার বৃহত্তর দাউদকান্দি নর্থ সোসাইটির নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে ইয়ার আহমেদ পাটোয়ারীকে সভাপতি ও মোঃ আলমগীর হোসেনকে সাধারন সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট্য কমিটি করা হয়। গত ৯ই সেপ্টেম্বর রাতে ব্রক লয়নের ৪৭৫ নং এমসি ডোনাল্ড এভিনিউতে সাবেক সিনিয়র জজ নুর মোহাম্মদ জাহাঙ্গীর সরকারের সভাপতিত্বে কমিটি গঠন অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সোসাইটির সাবেক প্রতিষ্ঠাতা সেক্রেটারী আক্তার হোসেন মোল্লা। সভায় সাবেক সকল দায়ীত্বশীল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
যুবলীগ নেতা রবিউল গ্রেফতার
দাউদকান্দি উপজেলার পদুয়া ইউনিয়ন থেকে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান মোঃ বাবুল তালুকদার হত্যা মামলার মূল আসামী ইউনিয়ন যুবলীগ সভাপতি রবিউল হাসান রবি-কে গত সোমবার দিবাগত গভীর রাতে রাজধানীর মিরপুর থেকে গ্রেফতার করেছে দাউকান্দি মডেল থানা পুলিশ। গত ২১ আগস্ট ভিজিএফ এর চাউল বিতরণ নিয়ে মারধরনের ঘটনায় বাবুল তালুকদার মারা যাওয়ার অভিযোগে তার ছোট ভাই বিল্লাল তালুকদার বাদী হয়ে চার জনকে অভিযুক্ত করে থানায় একটি মামলা দায়ের করেন। এর পর থেকে রবি সহ অন্যরা পলাতক ছিল।
গৃহকত্রী নিহত
গত মঙ্গলবার সকালে তিতাস উপজেলার জগতপুর ইউনিয়নের উজিরাকান্দি সড়কের পার্শ্বে খোকন মিয়ার বসত ঘরে রড সিমেন্ট পরিবহনের একটি মাহিন্দ্র ট্রাক্টর উঠে পড়লে মাসুম সরকারের স্ত্রী গৃহকত্রী লাকী আক্তার (৩৮) মাথায় বড় ধরনের আঘাত পায়। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় পাঠানোর পর মারা যায়। পুলিশ গাড়ী আটক ও লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।
চান্দিনা চ্যাম্পিয়ন
গত মঙ্গলবার কুমিল্লা স্টেডিয়ামে আন্তঃস্কুল ক্রীড়া প্রতিযোগীতায় দাউদকান্দি চিনামুড়া এল,এন হাইস্কুল কে ২-০ গোলে হারিয়ে চান্দিনা পাইলট হাইস্কুল চ্যাম্পিয়ন হয়েছে। এর আগে চিনামুড়া হাইস্কুল হোমনাকে হারিয়ে ফাইনালে উন্নিত হয়েছিল।

অনলাইন আপডেট

আর্কাইভ