বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
Online Edition

সুবর্ণচর প্রেসক্লাবের কমিটি গঠন

সুবর্ণচর নোয়াখালী সংবাদদাতা : নোয়াখালীর সুবর্ণচর উপজেলার ‘সুবর্ণচর প্রেসক্লাব’ এর কমিটি গঠন করা হয়েছে। ১৫ই সেপ্টেম্বর বিকেলে সুবর্ণচর প্রেসক্লাবের কার্যালয়ে সুবর্ণচর উপজেলায় কর্মরত সকল সাংবাদিকদের পরামর্শ অনুযায়ী এ কমিটি গঠিত হয়।
রুহুল মতিনের সভাপতিত্বে এতে দৈনিক সমকালের সহ-সম্পাদক জাহিদুর রহমান,মানব জমিনের নিজস্ব প্রতিনিধি নাছির উদ্দিন বাদল ও ঠাকুর চন্দ্র দাসকে উপদেষ্টা কমিটি করে দৈনিক খোলা কাগজের সুবর্ণচর উপজেলা প্রতিনিধি আব্দুল কাইযুমকে সভাপতি, দৈনিক যায়যায়দিনের সুবর্ণচর উপজেলা প্রতিনিধি আবদুল বারী বাবলুকে সাধারণ সম্পাদক ও দৈনিক নয়াদিগন্ত ও বাংলা টিভির সুবর্ণচর উপজেলা প্রতিনিধি আরিফুল ইসলাম সবুজকে সাংগঠনিক সম্পাদক করে ১৪ সদস্য বিশিষ্ট কর্যকরী কমিটি গঠন করা হয়।
কমিটির অন্য সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি নিজাম উদ্দিন, সহ-সভাপতি হুমাযুন কবিরও এ কে এম ইব্রাহীম খলিল,যুগ্ম সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, কোষাধ্যক্ষ হারুনুর রশীদ, প্রচার সম্পাদক আরিফুর রহমান, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক আবু সাহিদ,দপ্তর সম্পদক নেয়ামত উল্লাহ তারিফ। কার্যকরী সদস্যবৃন্দ ইউনুছ আলী,জহির উদ্দিন তুহিন ও মোস্তফা রাসেল।

অনলাইন আপডেট

আর্কাইভ