শনিবার ২০ এপ্রিল ২০২৪
Online Edition

‘নৌমন্ত্রীর কিছু হলে জ্বলবে আগুন ঘরে ঘরে’

স্টাফ রিপোর্টার : সারাদেশের মতো মাদারীপুরেও চলছে অঘোষিত সড়ক পরিবহণ ধর্মঘট। তবে  নৌপরিবহণমন্ত্রী শাজাহান খানের নিজ এলাকা মাদারীপুরে গতকাল শনিবার বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিভিন্ন সড়কে বিক্ষোভ মিছিল করেছে শ্রমিকরা। এ সময় অস্ত্র হাতে পরিবহণ শ্রমিকদের শোডাউন দিতে দেখা যায়। পরে মোটরসাইকেলযোগে শহরের বিভিন্ন এলাকায় অস্ত্র নিয়ে মিছিল করে শ্রমিকরা। এতে সাধারণ মানুষের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল শনিবার দুপুর ১টার দিকে নৌপরিবহণমন্ত্রী শাজাহান খানের পক্ষে শ্লোগান দিয়ে সরকারি নাজিমউদ্দিন কলেজের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে মাদারীপুরের পরিবহণ শ্রমিকরা। এ সময় কয়েকজনকে অস্ত্র হাতে মহড়া দিতে দেখা যায়। অস্ত্র হাতে শহরের প্রধান প্রধান সড়কে মোটরসাইকেলসহ শোডাউন করে শ্রমিকরা। সেই সঙ্গে শ্রমিকরা শ্লোগান দেয়, ‘নৌমন্ত্রীর কিছু হলে, জ্বলবে আগুন ঘরে ঘরে, আমার ভাই তোমার ভাই, শাজাহান ভাই-শাজাহান ভাই।’ শ্রমিকদের শ্লোগানে পুরো এলাকার সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।
জানতে চাইলে মাদারীপুরের পুলিশ সুপার সুব্রত কুমার হালদার বলেন, শ্রমিকদের অস্ত্রের মহড়ার খবর আমরা পাইনি। তবে তারা মিছিল করেছে। যদি এমন কিছু হয়ে থাকে, তাহলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ