শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

আজ সাবেক এমপি ইব্রাহিম খলিলের মৃত্যুবার্ষিকী

আজ শনিবার সাবেক এমপি '৬৯-এর ১১ দফা ছাত্র আন্দোলনের অন্যতম ছাত্রনেতা হাজী মোহাম্মদ মহসিন হল ছাত্র সংসদের প্রথম জিএস, বাংলাদেশ যুব মুসলিম লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, মুসলিম লীগ সংসদীয় দলের হুইপ ইব্রাহিম খলিল এমপির ৩৭তম মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষে বাংলাদেশ যুব মুসলিম লীগ ও ইব্রাহিম খলিল স্মৃতি সংসদের যৌথ উদ্যোগে আজ সকাল ১১টায় নয়াপল্টনস্থ মুসলিম লীগ কেন্দ্রীয় কার্যালয়ে আলোচনা, দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
উক্ত আলোচনায় প্রধান অতিথি থাকবেন বাংলাদেশ মুসলিম লীগের মহাসচিব কাজী আবুল খায়ের, বিশেষ অতিথি থাকবেন বাংলাদেশ মুসলিম লীগের নির্বাহী সভাপতি আব্দুল আজিজ হাওলাদার, অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন যুব মুসলিম লীগ ও ইব্রাহিম খলিল স্মৃতি সংসদের সভাপতি মোহাম্মদ আনোয়ার হোসেন আবুড়ী।
মরহূম ইব্রাহিম খলিল ১৯৪৭ সালে তদানিন্তন ফরিদপুর জেলার বর্তমান শরিয়তপুর জেলার ভেদরগঞ্জ থানা বর্তমান সখিপুর থানার বিখ্যাত বালা পরিবারে জন্মগ্রহন করেন। তার পিতা ছিলেন আজীবন চেয়ারম্যান আলহাজ্ব ইউসুব বালা, তার দাদা ছিলেন বিখ্যাত দানবীর আলহাজ্ব আব্দুল জব্বার বালা। তার ছোট ভাই মাসুম বালা বর্তমান ভেদরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, মরহূম ইব্রাহিম খলিল ১৯৭৯ সালে জাতীয় সংসদ নির্বাচনে তার নির্বাচনী এলাকা থেকে মুসলিম লীগ প্রার্থী হিসেবে বিপুল ভোটের ব্যাবধানে নির্বাচিত হয়েছিলেন। তার মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে তার পরিবারের পক্ষ থেকে দলমত নির্বিশেষে সকলের কাছে দোয়া কামনা করেছেন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ