বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
Online Edition

রাজনৈতিক দলের খবর

জামায়াত
শাহরাস্তি (চাঁদপুর) সংবাদদাতা: চাঁদপুরের শাহরাস্তিেেত সাবেক ছাত্রশিবির নেতাদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করা হয়। স্থানীয় মিলনায়তনে উপজেলা জামায়াতের উদ্যোগে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। চাঁদপুর-৫ (হাজিগঞ্জ-শাহরাস্তি) আসনে বাংলাদেশ জামায়াতে ইসলামী মনোনীত প্রার্থী, শাহরাস্তি উপজেলা জামায়াত আমীর ও ভাইস চেয়ারম্যান অধ্যাপক মাওঃ মোঃ আবুল হোসাইনের সভাপতিত্বে এতে  প্রধান অতিথি ছিলেন ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় কার্যকরি পরিষদ সদস্য ও চাঁদপুর জেলা জামায়াতের সহকারি সেক্রেটারি মোঃ মাসুদ বুলবুল। বিশেষ অতিথি উপজেলা জামায়াত সেক্রেটারি মোঃ মমতাজুল ইসলাম।
আওয়ামী লীগ
বাগেরহাট সংবাদদাতা : বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন নিজেই সাংগঠনিক সভার মাধ্যমে উপজেলা আওয়ামীলীগের অভ্যন্তরীণ সমস্যার সমাধান করেছেন।
ফকিরহাট উপজেলা অফিসার্স ক্লাবে বাগেরহাট জেলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য আলহাজ্ব ডা: মোজাম্মেল হোসেনের সভাপতিত্বে এই গুরত্বপূর্ণ সভাটি অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ কামরজ্জামান টুকু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি স্বপন দাশ, সাধারন সম্পাদক শিরিনা আক্তার সহ উপজেলার অন্তর্ভূক্ত সকল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদক।
বিএনপি
জাতীয়তাবাদী দল জকিগন্জ উপজেলা ও অঙ্গ সংগঠনের উদ্যোগে দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, ও ছাত্রদল কেন্দ্রীয় সহ সভাপতি (সিলেট বিভাগ) মাহবুবুল হক চৌধুরীর মুক্তির দাবীতে জকিগঞ্জ উপজেলা বিএনপির ও অঙ্গ সংগঠনের উদ্যোগে জকিগন্জ পৌর শহরে এক বিক্ষোভ মিছিল  অনুষ্টিত হয়,মিছিলটি জকিগঞ্জ পৌর শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিন করে স্হানীয় বাসষ্টেশনে এক পথ সভায় মিলিত হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ