শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

মিরসরাইয়ে দুই চিকিৎসককে অস্ত্রের মুখে জিম্মী করে মালামাল লুট

মিরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা: চট্টগ্রামের মিরসরাইয়ে বাসায় ঢুকে অস্ত্রের মুখে জিম্মী করে দুই চিকিৎসকের মালামাল লুট করেছে দুর্বৃত্তরা।
শুক্রবার রাত ৯ টায় বারইয়ারহাট পৌরসভার শান্তিরহাট রোড়ের পাশে টু ষ্টার কমপ্লেক্সের ২য় তলায় এই ঘটনা ঘটেছে। এই বিষয়ে জোরারগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।
ভূক্তভোগী মোঃ সাইফুদ্দিন রানা জানান, আমি ও তৌহিদুল ইসলাম বারইয়ারহাটে অবস্থিত জায়ান ডেন্টালে দন্ত চিকিসৎক হিসেবে কর্মরত রয়েছি। আমরা পাশের টু ষ্টার কমপ্লেক্সের ২য় তলায় দীর্ঘদিন ধরে ভাড়াটিয়া হিসেবে রয়েছি। শুক্রবার রাতে আমাদের সাথে আরো দুই বন্ধু তাজ উদ্দিন ও নুরুল আবছার ছিলো। রাত আনুমানিক ৯টার সময় আবছার নাস্তা করার জন্য নিচে গেলে বাসার দরজা খোলা থাকে। এসময় দুইজন লোক বাসায় ঢুকে। কিছু বুঝে উঠার আগেই চাইনিজ কুড়াল ও একটি পিস্তল বের করে আমাদের জিম্মী করে ফেলে।
এসময় তার আবছারের ব্যবহৃত একটি লেপটপ, আমাদের ৫টি মোবাইল সেট, নগদ দেড় হাজার টাকা ও মানিব্যাগ সহ মুল্যবান কাগজপত্র নিয়ে বাইরে দিয়ে দরজা বন্ধ করে চলে যায়।
আমরা বিষয়টি জোরারগঞ্জ থানায় অবহিত করার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
বারইয়ারহাট পৌরসভার মেয়র নিজাম উদ্দিন ভিপি জানান, এই ধরনের একটি ঘটনা আমাকে জানানো হয়েছে। আমি তাদের থানার  সহযোগীতা নেয়ার পরামর্শ দিয়েছি।
এই বিষয়ে জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার বিপুল দেবনাথ বলেন, মালামাল লুটের ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। রাতেও আমরা অভিযান পরিচালনা করেছি। ঘটনার সাথে কারা জড়িত সনাক্তের পাশপাশি গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ