বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
Online Edition

নির্বাচনে ভরাডুবির আভাস পেয়ে অপরাজনীতি করছে বিএনপি -আ’লীগ

স্টাফ রিপোর্টার: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ভরাডুবির আভাস পেয়ে অপরাজনীতি করছে বিএনপি। সারাদেশ থেকে সন্ত্রাসীদের জড়ো করছে। আমরা এই অপরাজনীতির তীব্র নিন্দা জানাই। আজ বুধবার দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি। এসময় নানক আরো বলেন, আমরা সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের স্বার্থে অবিলম্বে এই সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবি জানাচ্ছি। গাজীপুরের জনগণ বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।
গতকাল বুধবার দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলনে দলটির যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এ অভিযোগ করেন। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, উপ-দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ।
তিনি বলেন, বিগত সময়ে আগুনে পুড়িয়ে মানুষ হত্যাসহ নাশকতা মামলার দাগী অপরাধীদের গাজীপুরে  জড়ো করছে বিএনপি। সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের স্বার্থে অবিলম্বে এই সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবি জানাচ্ছি আমরা।
নানক আরও বলেন, এর আগে গাজীপুরে বিএনপির মেয়রের কাছে ওই এলাকার মানুষ সেবা পায়নি। তাই সেখানকার জনগণ বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। গাজীপুরের জনগণ বিএনপিকে আর চায় না। তাই সিটি নির্বাচনে নিশ্চিত ভরাডুবির আভাস পেয়ে তারা অপরাজনীতির পথ বেছে নিয়েছে। আমরা এর তীব্র নিন্দা জানাই।
আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেন, বিএনপি নেতারা হতাশা থেকে আবোল-তাবোল বকছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ